সুইডেন থেকে নিয়ন্ত্রণ হচ্ছে গুম-হত্যার মিশন

0

সিটিনিউজ ডেস্ক :: সুদুর সুইডেন থেকে নিয়ন্ত্রণ করা হচ্ছে বাংলাদেশে গুম-হত্যার মিশন। এ মিশন চালাচ্ছে বিএনপির এজেন্ট নাহিদ। রবিবার (৭ জানুয়ারি) ২০১৪ সালে জাতীয় নির্বাচনের আগে-পরে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্য নিয়ে আয়োজিত খণ্ডচিত্র প্রদর্শনীতে তিনি এমন মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি এ প্রদর্শনীর আয়োজন করে।

প্রদর্শনীর উদ্বোধন করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএনপি-জামায়াতের সহিংসতাকে পাকিস্তানী বাহিনীর বর্বরতার সঙ্গে তুলনা করেন। ওবায়দুল কাদের বলেন, দেশে হঠাৎ হঠাৎ খুন হচ্ছে, কেউ না কেউ গুম হচ্ছে। আর এসব পরিচালনা করছে সুইডেনে বসে নাহিদ নামে এক নেতা।

তিনি বলেন, যারা ৯ বছরের আন্দোলনে ব্যর্থ তারাই আজ এই সিরিয়াল গুম খুনের ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তারা কোন মুখে ভোট চায়? কাদের বলেন, বিএনপি-জামায়াত এখনো রক্তের হলিখেলা খেলছে। যারা জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে তারা পাকিস্তানির প্রেত্মাত্মা। এরাই আবার গুম-খুনের কথা বলে। গুমের নাটক যারা সাজায় এরাই গুমের অভিযোগ দিতে দ্বিধা করে না।

তিনি আ‌রো বলেন, ২০১৮ সালে সাম্প্রদায়িকতা পরাজয়ের বছর। তাদের পরাজয় হবে। ভুক্তভোগীদের বিষয়ে কাদের বলেন, যারা ভিক্টিম তাদের মুখে যে বর্ণনা তারপর আর কোনো বক্তব্য দেওয়ার কিছু থাকে না। বঙ্গবন্ধুর কন্যা আপনাদের পাশে আছে, থাকবে। শেখ হাসিনা বিপন্ন মানবতার বাতিঘর।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.