মাফিয়া চক্রের এজেন্টরা বন্দরকে গ্রাস কররতে চায়- নওফেল

0

সিটি নিউজ ডেস্ক :  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আন্তর্জাতিক মাফিয়া চক্রের এজেন্টরা চট্টগ্রাম বন্দরকে গ্রাস কররতে চায়। এরা অবৈধ অস্ত্র ও মাদক আমদানীর হোতা এবং তারা বাংলাদেশের উজ্জ্বল ভবিষ্যতকে ছিনতাই করতে তৎপর। এদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় সম্মিলিত লড়াই সময়ের দাবী।

এদের কালো হাত ভেঙে দিতে হবে। তিনি আজ বিকেলে পতেঙ্গা থানা আওয়ামী লীগের উদ্যোগে অলংকার মোড়ে সদ্য প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র শোকসভায় এ কথা বলেন। তিনি আরো বলেন, আমার বাবা শ্রমিক শ্রেণির পাশে ছিলেন এবং চট্টগ্রাম বন্দরের স্বার্থ রক্ষায় আন্দোলন সংগ্রাম করেছেন।

বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান থেকে চাকুরী হারা শ্রমিক-কর্মচারীদের পুনর্বহাল না করা হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাক্সিক্ষত স্বপ্নপূরণ ব্যর্থ হবে। তাই বি ত শ্রমজীবী জনতার স্বার্থ রক্ষায় সকলকে উদ্যোগী হতে হবে। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন বলেন, মহিউদ্দিন ভাই গণঅধিকার প্রতিষ্ঠায় সক্রিয় ছিলেন এবং তাঁর স্বপ্ন ছিলো চট্টগ্রামের উন্নয়ন। তাঁর আকাক্সক্ষা পূরণে চট্টগ্রাম সিটি কর্পোরেশন অনেক সীমাবদ্ধতার মধ্যেও উন্নয়ন প্রয়াস অব্যাহত রেখেছে।

তিনি আরো বলেন, নগরবাসীর প্রত্যাশা অনুযায়ী অনেক প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এ জন্য প্রয়োজন নগরবাসীর সহযোগিতা। যারা খাল এবং নদী দখল করেছেন তারা যতই প্রভাবশালী হোন না কেনো তাদের ছাড় দেয়া হবে না।

ঐতিহাসিক অলংকার চত্বরে পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল আবছার মিয়ার সভাপতিত্বে অধ্যক্ষ আসলাম হোসেন ও মোজাফফর আহমদ মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, কার্যনির্বাহী সদস্য প্রফেসর নেছার আহমেদ মনজু, মোরশেদ আখতার চৌধুরী, হাজী বেলাল আহমদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, থানা আওয়ামী লীগের শেখ লোকমান হোসেন, হাবিবুর রহমান, লায়ন এম. শওকত আলী, মো: আনোয়ার হোসেন, কামাল উদ্দিন মাস্টার, এস.এম. আলমগীর, সরওয়ার মোরশেদ কচি, এরশাদ মামুন, আলহাজ্ব মো: নুরন্নবী, মো: গিয়াস উদ্দিন, হারুনুর রশিদ, সুমন দেবনাথ, দেবাশীষ নাথ দেবু, আজিজুর রহমান আজিজ, কায়সার আহমদ, মো: সৈকত প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.