চন্দনাইশ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

0

নিজস্ব সংবাদদাতা ,চন্দনাইশ : চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান,এলডিপি নেতা আবদুর রহিম বাদশার বিরুদ্ধে অতিরিক্ত জেলা হাকিমের আদালতে মামলা হয়েছে মামলা নং ৬৫/১৮ তারিখ-১০/০১/২০১৮ইং ।

গত ১০ জানুয়ারী উপজেলার মোহাম্মদপুর গ্রামের মরহুম মাহবুবুর রহমান চৌধুরীর ৪ ছেলে আমমোক্তার মূলে মামলা করেছেন বরকলের মো. মাহমুদুল হক চৌধুরী।

আদালতে অভিযোগ সূত্রে জানা যায় উপজেলার চেয়ারম্যান ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান চন্দনাইশের পাহাড়ি এলাকা লট এলাহাবাদের মামলার বাদীগণের খাস দখলীয় সম্পত্তি থেকে গাছ কাটা,মাটি কেটে দখল করার অপচেষ্টার বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।

আদালত অভিযোগ শুনানি শেষে আগামী ২২ ফেব্রুয়ারির মধ্যে দখল বিষয়ে প্রতিবেদন ও পক্ষদ্বয়ের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য থানা অফিসার ইনচার্জ চন্দনাইশকে নিদের্শ দেন। অভিযোগ পেয়ে থানার এস.আই ফারুক ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান এবং উভয়পক্ষকে কাগজপত্রসহ থানায় হাজির হওয়ার জন্য বলেছেন।

সে সাথে শান্তি শৃঙ্খলা রাক্ষার্থে কোন ধরণের সংস্কার ও কার্যক্রম না করার নিদের্শ দেন। এ ব্যাপারে চন্দনাইশ উপজেলার চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী বলেছেন তিনি অন্য কারো জায়গায় সংস্কার করেন নাই এবং কোন ধরণের দখলের চেষ্টাও করেন নাই। অহেতুক তাকে হয়রানি করার জন্য এ মামলা করা হয়েছে। তিনি কাগজপত্রসহ থানায় দখল বিষয়ে নিশ্চিত করবেন বলে জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.