খোঁজ মিলল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল ইসলামের

0

সিটিনিউজবিডিঃ আজ (শুক্রবার) রাত সোয়া ৮টার দিকে চট্টগ্রাম মহানগরী হিউম্যান হলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংস্কৃতিক সম্পাদক নুরুল ইসলামের সন্ধান পাওয়া যায়। সন্ধ্যার দিকে ফেনীর লালপুল থেকে চট্টগ্রামগামী একটি বাসে তাকে তুলে দেওয়া হয়। পরে তিনি মিরসরাইয়ের বারৈয়ারহাট এলাকায় নেমে চয়েস পরিবহনের বাস কাউন্টারে যান।

সেখান থেকে তিনি তার বাবা-ভাই এবং আমাদের সঙ্গে ফোনে যোগাযোগ করেছেন।  এদিকে তার সন্ধানের দাবিতে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘটের আল্টিমেটামও প্রত্যাহার করে নিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গোয়েন্দা) এস এম তানভীর আরাফাত  জানান, নুরুল ইসলামের খোঁজ পাওয়া গেছে বলে তারা শুনেছেন। তবে এখনো তার সঙ্গে আমাদের দেখা হয়নি। আমাদের দল তাকে আনতে যাচ্ছে।  নুরুল ইসলামকে গত বুধবার রাত ১০টার দিকে অস্ত্রধারীরা ‘অপহরণ’ করে নিয়ে যায় বলে অভিযোগ করে তার সংগঠন।

পরে সন্ধান দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে বৃহত্তর চট্টগ্রামে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু করে। পরে ওই শ্রমিক নেতাকে খুঁজে বের করতে পুলিশের ‘চিরুনি অভিযানের’ আশ্বাসের পেয়ে রাত সাড়ে ১০টার দিকে ধর্মঘট স্থগিত করা হয়।

তবে সন্ধান না মেলায় শুক্রবার বিকালে ফের ২৬ অগাস্ট ভোর পর্যন্ত সময় বেঁধে দিয়ে বৃহত্তর চট্টগ্রামে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ঘোষণা দেয় একই সংগঠন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.