সেনাপ্রধানের বাবা ইন্তেকাল করেছেন

0

সিটি নিউজ ডেস্কঃ  বাংলাদেশ সেনাবাহিনী প্রধান আবু বেলাল মোহাম্মদ শফিউল হক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) সাবেক মেয়র আনিসুল হকের বাবা শরিফুল হক মারা গেছেন (ইন্না লিল্লাহি – রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর।

আজ বুধবার (২৪ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান তিনি।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল মোহাম্মদ রাশিদুল হাসান সংবাদ মাধ্যমকে বলেন, আজ বেলা সোয়া ১১টার দিকে সেনাপ্রধানের বাবা মারা যান। দাফনের বিষয়ে পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে, গত ৩০ নভেম্বর লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সেনাপ্রধানের বড় ভাই ডিএনসিসি’র সাবেক মেয়র আনিসুল হক। বড় ভাইয়ের মৃত্যুর ৫৪ দিনের মাথায় বাবা হারালেন সেনাপ্রধান।

সেনাপ্রধানের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক শোকবার্তায় শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.