প্রিজন ভ্যানে হামলা করে দুইজনকে ছিনিয়ে নিল

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির কর্মীরা পুলিশের প্রিজন ভ্যানে হামলা চালিয়ে ২জনকে ছিনিয়ে নিয়েছে। আজ মঙ্গলবার (৩০ জানুয়ারী)বিকালে রাজধানীর হাইকোর্টে কদম ফোয়ারা এলাকায় বিএনপির মিছিল থেকে পুলিশের ওপর হামলা করে। এ সময় ভাঙচুর চালিয়ে প্রিজন ভ্যানের তালা ভেঙে আটক দুই কর্মীকে ছিনিয়ে নিয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশের দাবি, মঙ্গলবার বিকেলে বিএনপির নেতাকর্মীরা তাদের মিছিল থেকে হঠাৎ করে পুলিশের ওপর হামলা চালায়। প্রিজন ভ্যান ভাঙচুর করে বিএনপির আটক দুই কর্মীকে ছিনিয়ে নেয়। এসময় পুলিশের রাইফেল ভেঙে ফেলে তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে পূর্বের মতোই হাইকোর্ট এলাকায় জড়ো হয়েছিল দলটির নেতাকর্মীরা।

রাজধানীতে পুলিশের উপর বিএনপির কর্মীদের হামলা
রাজধানীতে পুলিশের উপর বিএনপির কর্মীদের হামলা

এ সময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা ওবায়দুল হক নাসির (৪০), সোহাগ মজুমদার (৩৮) ও মিলন (৩৮) নামের তিনজনকে আটক করে পুলিশ। তাদেরকে প্রিজন ভ্যানে রাখা হয়েছিল।

এরপর হাজিরা শেষে বিএনপি চেয়ারপারসন বাসায় ফেরত যাওয়ার পথে একদল বিএনপি কর্মী ওই প্রিজন ভ্যানে ভাঙচুর চালিয়ে নেতাদের ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশের প্রিজনভ্যানে বিএনপির কর্মীদের হামলা
পুলিশের প্রিজনভ্যানে বিএনপির কর্মীদের হামলা

রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার জানান, খালেদা জিয়ার মিছিল পুলিশ সব সময় খুব ধৈর্যের সঙ্গে সামাল দেয়। আজও বিনা উস্কানিতে মিছিল থেকে পুলিশের ওপর হামলা করা হয়।

এ বিষয়ে শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস জানান,বিএনপি সমর্থকরা পুলিশের অস্ত্রও ভেঙে দিয়েছে। হাইকোর্ট এলাকা থেকে বেশ কয়েকজন কে আটক করে থানায় আনা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.