বিএনপি নেতা হেলাল আটক

0

সিটি নিউজ ডেস্কঃ পুলিশের উপর আক্রমণের মামলায় গয়েশ্বর চন্দ্র রায় ও অনিন্দ্য ইসলাম অমিতের পর ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলালকেও পুলিশ গ্রেপ্তার করেছে বলে অভিযোগ জানিয়েছে বিএনপি।

বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও অনিন্দ্য ইসলাম অমিতের পর ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলালকেও পুলিশ গ্রেপ্তার করেছে।
আজ বুধবার (৩১ জানুয়ারী) রাত পৌনে ৮টার দিকে ঢাকার মগবাজারের বাসা থেকে পুলিশ তাকে তুলে নিয়ে যায় বলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন।

মগবাজার ওয়ার‌লেসের বাসা থেকে সাদা পোশাকে পুলিশ আজিজুল বারী হেলালকে তুলে নিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। আমি এহেন গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছি।

ছাত্রদলের সাবেক সভাপতি হেলাল বর্তমানে বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক। তাকে গ্রেপ্তারের বিষয়ে পুলিশের কোনো ভাষ্য পাওয়া যায়নি। গয়েশ্বর ও অনিন্দ্যকে গ্রেপ্তারের ঘণ্টাখানেক পর পুলিশ সেকথা স্বীকার করেছিল।

মঙ্গলবার বিকালে হাই কোর্ট এলাকায় বিএনপিকর্মীরা পুলিশের উপর চড়াও হওয়ার পর রাতে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও কেন্দ্রীয় নেতা অনিন্দ্য ইসলাম অমিতকে গ্রেপ্তার করে পুলিশ।

গতকাল মঙ্গলবার মধ্যরাতের পর থেকে বিএন‌পির যুগ্ম মহাস‌চিব হাবিব উন নবী খান সোহেল, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর বাসায় আইনশৃঙ্খলা বাহিনী তল্লাশি চালায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.