ডেটলাইন ৮ ফেব্রুয়ারীতে সর্তক পুলিশ

0

জুবায়ের সিদ্দিকী :: বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে এতিমখানার টাকা আত্নসাতের অভিযোগ এনে দুদুকের দায়ের করা মামলায় রায় ঘোষণা হবে আগামী ৮ ফেব্রুয়ারী, বৃহস্পতিবার। এই রায়কে কেন্দ্র করে দেশের বড় দুই রাজনৈতিক দল আওয়ামীলীগ ও বিএনপি মুখোমুখি অবস্থান নিতে পারে বলে মনে করছেন সাধারণ মানুষ। বিএনপি “অনাকাঙ্খিত” রায় হলে আন্দোলনের মাধ্যমে সরকার পতনের হুঁশায়ারী দিয়েছে। অন্যদিকে আওয়ামীলীগ সারাদেশে নেতাকর্মীদের সর্তক থাকার ও যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকতে বলা হয়েছে।

চট্টগ্রামে যে কোন নাশকতা ঠেকাতে পুলিশ সর্তক রয়েছে বলে জানা গেছে। সাংগঠনিক কৌশল হিসাবে বিএনপির দূর্গ হিসাবে চিহ্নিত এলাকাগুলোকে জনগনের পাশে থাকবে আওয়ামীলীগের নেতাকর্মীগন। চট্টগ্রামসহ সারাদেশে মানুষের মধ্যে রায়কে কেন্দ্র করে উদ্ধোগ ও উৎকণ্ঠা থাকলেও পুলিশ বলছে, কেহ শান্তি শৃঙ্খলা নষ্ট করলে কঠোর হস্তে দমন করা হবে। তবে পুলিশ চট্টগ্রামে বিএনপির নেতাকর্মীদের আটক অব্যহত রেখেছে।

ফটিকছড়ি ও ভুঁজপুর থানায় আটক হয়েছেন বিএনপির কয়েকজন নেতাকর্মী। ভুঁজপুর পুলিশ বিএনপি নেতাকর্মীকে আটক করতে গিয়ে না পেয়ে তাদের স্বজনদের আটকেরও অভিযোগ পাওয়া গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.