চন্দনাইশে জঙ্গিবাদ বিরোধী সমাবেশে আ’লীগের সংঘর্ষ

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ : বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে চন্দনাইশের বিভিন্ন এলাকায় সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে গাছবাড়ীয়া কলেজ গেইট এলাকায় উপজেলা আ’লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে সংঘর্ষের ঘটনায় ১জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি বিকালে সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে গাছবাড়ীয়া কলেজ গেইট এলাকায় সমাবেশ শেষে উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীরের সমর্থক স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. ইউনুছ (৩০) স্ত্রী-সন্তান নিয়ে বেড়াতে যাওয়ার পথে গাছবাড়ীয়া কলেজ গেইট এলাকায় হামলার স্বীকার হয়। এ সময় কয়েকজন দুস্কৃতকারী ইউনুছের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করেছেন বলে তিনি অভিযোগ করেন। তাকে মুমূর্ষ অবস্থায় চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য যে, গতবছর ২৬ অক্টোবর উপজেলা আ’লীগের সভাপতি ও সম্পাদক গ্রুপের মধ্যে সংর্ঘষে সাধারণ সম্পাদক আবু আহমদসহ তার সমর্থিত বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। পরবর্তীতে গত ১ ফেব্রুয়ারি বিষয়টি নিস্পত্তির মাধ্যমে উভয়পক্ষ এক বর্ধিত সভায় মিলিত হন। সমঝোতার ১ সপ্তাহের মধ্যে পুনরায় এ ঘটনায় নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

সংঘর্ষরে ঘটনা চলাকালীন বেশ কয়েক রাউন্ড পাকা গোলা-গুলির আওয়াজ শোনা যায়। এ সময় স্থানীয়রা ছুটা-ছুটি করে, দোকানপাঠ ও যানবাহন চলাচল কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। খরব পেয়ে বিজিপি ও থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন ঘটনার কথা স্বীকার করে বলেছেন, মারামারির ঘটনা শুনে ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ ব্যাপারে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু বলেছেন, যারা এ ঘটনা করছে তাদের কাউকে তিনি চিনেন না। তিনি ইউনুছকে বাচাঁতে গিয়ে নিজেও আহত হয়েছেন।যারা এ ঘটনাতে ইন্দন দিচ্ছে তারা কেউ আ’লীগের নয়। সংবাদটি লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.