জঙ্গী অর্থায়নে গ্রেপ্তার তিন আইনজীবীকে আবারও রিমান্ড দিয়েছে আদালত

0

চট্টগ্রাম অফিস  :  জঙ্গী অর্থায়নে গ্রেপ্তার তিন আইনজীবীকে আবারও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।   এদের মধ্যে ব্যারিস্টার শাকিলা ফারজানাকে ৪৮ ঘণ্টা (২ দিন) এবং অ্যাডভোকেট হাসানুজ্জামান লিটন ও অ্যাডভোকেট মাহফুজ চৌধুরী বাপনের ৭২ ঘণ্টার (৩ দিন) রিমান্ড মঞ্জুর করে আদালত।

সোমবার (২৪ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসাদ্দেক মিনহাজ তিন আইনজীবীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেন।  চট্টগ্রাম জেলা পিপি অ্যাডভোকেট আবুল হাশেম  রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাটহাজারী থানার একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তিন আইনজীবীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন জানায় র‌্যাব।

আবেদনের প্রেক্ষিতে শাকিলা ফারজানাকে ৪৮ ঘণ্টা (২ দিন) ও লিটন-বাপনের ৭২ ঘণ্টার রিমান্ড মঞ্জুর করে আদালত।  রিমান্ডের সময় কার্যকর হবে সোমবার (২৪ আগস্ট) দুপুর দুইটা থেকে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের পরিচালক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, হাটহাজারী থেকে যারা গ্রেপ্তার হয়েছিল তাদের সঙ্গে তিন আইনজীবীর লিংক পাওয়া গেছে।  ওই মামলায় তাদের জিজ্ঞাসাবাদ প্রয়োজন।  এজন্য হাটহাজারী থানার মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদন করেছিলাম।  রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.