খালেদাকে অন্যায়ভাবে জেলে পাঠানোর জবাব পাবে ব্যালটেঃ মওদুদ

0

সিটি নিউজ ডেস্কঃঃ  বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে পাঠানোর জবাব জনগণ ব্যালটের মাধ্যমে দিবে বলে বলেছেন ব্যারিষ্টার মওদুদ আহমদ। তিনি দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসনকে কারাদণ্ড দেওয়ার ঘটনাকে রাজনীতির জন্য টার্নিং পয়েন্ট হিসেবেও দেখছেন বলে মন্তব্য করেছেন।

আজ শনিবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির মিলনায়তনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। সংবাদ সম্মেলনে সারাদেশে আইনজীবিদের ‍উদ্যোগে প্রতিবাদ কর্মসুচীও ঘোষনা করেন।

মওদুদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা ও তাকে কারাগারে রাখা রাজনীতির জন্য একটা টার্নিং পয়েন্ট।
তিনি বলেন, তিন বারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে সাজা দিয়ে সরকার রাজনীতিক ব্লান্ডার (মারাত্মক ভুল) করেছে। এর প্রতিক্রিয়া হবে গভীর ও ব্যাপক।

বিএনপির এই নেতা দাবি করেন, খালেদাকে নির্জন কারাবাসে একটি পরিত্যক্ত বাড়িতে রাখা হয়েছে। আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে জনগণ এর জবাব দিবে।

এসময় উপস্থিতি ছিলেন- সুপ্রিমকোর্ট বারের সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদিন, সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল প্রমুখ।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অবিলম্বে মুক্তির দাবিতে ও দেশের রাজনীতি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গণ গ্রেফতারের প্রতিবাদে রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত দেশের প্রতিটি আইনজীবী সামিতিতে শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.