সাংবাদিকদের সুখে-দুখে পাশে থাকার আশ্বাস দিলেন মেয়র

0

নিজস্ব প্রতিনিধি,চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের(সিইউজে) নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

১১ ফেব্রুয়ারী রোববার সন্ধ্যায় নগরীর আন্দরকিল্লা সিটি করপোরেশনের মেয়র কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত করেন সাংবাদিক নেতারা। পরে মেয়র সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে তার দপ্তরে মতবিনিময় করেন।

মতবিনিময় কালে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রামের সাংবাদিক সমাজের সুখে-দুখে অতীতেও পাশে ছিলাম। আগামী দিনেও সাংবাদিক সমাজের পাশে থাকবো। সাংবাদিক নেতৃবৃন্দের নানা সমস্যার বিষয় অবগত হয়ে এসব সমস্যা সমাধানে আন্তরিকভাবে পাশে থাকার আশ্বাস দেন। সব সময় সাংবাদিকদের পাশে থাকার জন্য মেয়রকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সাংবাদিক নেতারা।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি মাইনুদ্দীন দুলাল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কুতুব উদ্দিন (আহমেদ কুতুব), নির্বাহী সদস্য উত্তম সেনগুপ্ত উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.