সরকারের অর্জন প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবেঃ মাহতাব উদ্দিন 

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজঃঃ  চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন বর্তমান সরকারের শুধু মেগা প্রকল্পগুলো নয় সরকারের প্রতিটি অর্জন আগামী নির্বাচনের আগে আমাদেরকে প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে।

পঁচাত্তর এর পর থেকে আজ পর্যন্ত শুধু শেখ হাসিনা যে সাফল্য দেখিয়েছেন তা আর কোন সরকার দেখাতে পারেনি। বর্তমান সরকার কৃষি, শিক্ষা, তথ্য প্রযুক্তি, স্বাস্থ্য ও চিকিৎসা, বৈদেশিক বিনিয়োগ, যোগাযোগ ব্যবস্থা, শিল্প ও বানিজ্য ইত্যাদি উন্নয়ন ক্ষেত্রে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ফরিদ মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে বর্তমান সরকারের ১২টি মেগা প্রকল্প ও চট্টলার অবিসংবাদিত নেতা চট্টলবীর আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছবি সম্বলিত ক্যালেন্ডার এবং মগ গ্রহণকালে নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ক্যালেন্ডার ও মগগুলো রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, পদ্মা বহুমূখী সেতু, রামপাল কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র, ঢাকায় মেট্রোরেল প্রকল্প, পায়রা গভীর সমুদ্র বন্দর, মহেশখালী ভাসমান এল এন জি টার্মিনাল, চট্টগ্রামের আউটার রিংরোড, কর্ণফুলী নদীর তলদেশে ট্যানেল, চট্টগ্রামে এ্যলিভেটেট এক্সপ্রেসওয়ে, মাতারবাড়ি কয়লা ভিত্তিক বিদ্যুৎ প্রকল্প, দোহাজারি-রামু-কক্সবাজার রেলপথ, শেখ হাসিনা পানি শোধানাগার প্রকল্পগুলোর ছবি দিয়ে সাজানো হয়েছে।

এসময় মহানগর যুবলীগের যুগ্ম আহ্ববায়ক ফরিদ মাহমুদের নেতৃ্ত্বে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগনেতা মোঃ হেলাল উদ্দিন, শেখ নাছির আহমেদ, আশরাফুল গনি, দেলোয়ার হোসেন দেলু, হোসেন সরওয়ার্দী, আব্দুল হান্নান, জহির উদ্দিন সুমন, শেখ বশির আহমেদ, রাশেদ চৌধুরী, ইয়াসিন ভূঁইয়া প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.