রাঙ্গুনিয়ায় কাল দুপুর ২টায় এমপি ইউসুফের ২য় জানাজা

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজঃঃ  সাবেক সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফের ১ম নামাজে যানাজা আজ রবিবার (১৮ ফেব্রুয়ারী ) জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় এ জানাজা হয়। মরহুমের ২য় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে তাঁর গ্রামের বাড়ীর পাশে আগামীকাল সোমবার ‍দুপুর ২টায়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সংসগ ভবন প্লাজার জানাজায় ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, রেলমন্ত্রী মো. মুজিবুল হক, সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারীরা শরিক হন।

মরহুমের মরদেহে শ্রদ্ধা জানান জাতীয় সংসদের স্পিকারের পক্ষে ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংসদের বিরোধী দলীয় নেতার পক্ষে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোহা. মামুনুর রশিদ এবং ঢাকা জেলা প্রশাসন।

এ সময় মোহাম্মদ ইউসুফের মরদেহে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করা হয়। এর আগে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন তার রাজনৈতিক সহকর্মীরা। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। আজ সন্ধ্যা ৭টার দিকে তার মরদেহ নিয়ে একটি এ্যাম্বুলেন্স চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে জানিয়েছেন তার ভাই।

উল্লেখ্য, মোহাম্মদ ইউসুফ রোববার সকাল ৮টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়ছেলি ৬৯ বছর। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.