চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ব্যাচ-৩২ ক্লাব’র  পুনর্মিলনী  

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজঃঃ  এসো মিলি প্রাণের উৎসবে….এই আহ্বানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৩২তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ২০১৮ গত ১৭ ফেব্রুয়ারি, শনিবার অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামের পাহাড় লেক সৌন্দর্য্যের লীলাভূমি ফয়’স লেকস্থ কনকর্ড সী-ওয়ার্ল্ডের মনোরম পরিবেশে সারাদেশ থেকে বন্ধু এবং বন্ধু পরিবারের উৎসব মুখর আবহে সারাদিন ব্যাপী বিভিন্ন আনন্দ যোগে নানা কর্মসূচির মধ্যদিয়ে উদযাপিত হয় এ পুনর্মিলনী। সকাল থেকে বাসন্তী আবহে বিশ্ববিদ্যালয়ের ৩২ ব্যাচের সকল বন্ধুদের বরণ করে খেয়াপাড়ির মধ্যদিয়ে সী ওয়ার্ল্ডে সবাই অবস্থান নেয়।

পরবর্তীতে শিশু আনন্দ মেলা, বিভিন্ন ধরণের রাইড উপভোগ, শিশু, বন্ধু এবং বন্ধুদের স্ত্রীদের বিভিন্ন খেলাধূলা আনন্দের সাথে উপভোগ করা হয়। ইপিক হেলথ কেয়ারের সৌজন্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প, আনন্দভোজ, পিঠা উৎসব, শিশুদের জন্য যাদু প্রদর্শনী, চট্টগ্রামের খ্যাতনামা শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনায় বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দিন শেষে টান টান উত্তেজনায় আনন্দের সাথে র‌্যাফেল-ড্র পর্ব অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে চট্টগ্রামের বিভিন্ন পর্যায় থেকে সম্মানিত বুদ্ধিজীবী গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ব্যাচ-৩২ ক্লাব’র  সকল কর্মসূচিতে  উৎসাহ প্রদানের মধ্যদিয়ে তারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ব্যাচ-৩২ ক্লাব’র সাফল্য কামনা করেন।

উৎসবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ব্যাচ-৩২ ক্লাব’র সভাপতি রিপায়ন বড়ুয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হুমায়ূন কবির হিমুর মনোমুগ্ধকর সঞ্চালনায় ক্যাম্পাস জীবনের স্মৃতি রোমন্তন করেন উৎসবের আহ্বায়ক ড. আলাউদ্দিন, ফয়সাল আজিজ ভূইয়া, আফরোজা ইয়াসমিন স্বর্ণা,

আরিফুর রহমান সুমন, সাজ্জাদুল আনিস টিটু, শাকিল মোহাম্মদ মিয়াজী, রাশেদ করিম, মোহাম্মদ হুমায়ুন করিম চৌধুরী হেলাল, মেহেদী হাসান তমাল, ছালেকুর রহমান, শাহদত হোসেন, আনোয়ার হোসেন, রুম্মান জালাল, রাজেশ মুৎসুদ্দী, সৌমেন, বায়েজিদ সরকার, রাশেদ চঞ্চল, নাজমুল আলম রিমন, শাহাদত নয়ন, একরামুল হক প্রমুখ।

ব্যাচ-৩২’র সকল প্রাক্তন শিক্ষা সতীর্থদের সার্বিক কল্যাণ, সাফল্য ও সুস্থতা কামনা করা হয় এবং আগামীতে আরো অনেক সামাজিক মানবিক কর্মসূচির মধ্যদিয়ে এগিয়ে চলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.