চবিতে ছাত্রলীগের অনির্দিষ্টকাল ছাত্র ধর্মঘটের ডাক

0

চবি প্রতিনিধি, সিটি নিউজঃঃ  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশ ছাত্রলীগের কর্মীদের আটক ও মারধরের প্রতিবাদে প্রক্টরের পদত্যাগ দাবি করে চট্টগ্রামে বিশ্ববিদ্যালয়ে অনির্দিষ্টকালের ধর্মঘট ডেকেছে।

আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অভিমুখে শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। গত সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চবির আবাসিক হলে তল্লাশির জের ধরে আজ মঙ্গলবার সকালে ছাত্রলীগের কতিপয় নেতা কর্মী চবি রেল স্টেশনের রেলের হোসপাইপ কেটে দেয়। ফলে সকাল থেকে কোনো শাটল ট্রেন বিশ্ববিদ্যালয় অভিমুখে ছেড়ে যায়নি। বাধা দেয়া হয়েছে বাস চলাচলেও।

ষোলশহর স্টেশনের স্টেশন মাস্টার শাহাব উদ্দিন বলেন, সকালে বিশ্ববিদ্যালয় থেকে শাটল ট্রেনটি আসেনি। তাই এখান থেকে শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বিশ্ববিদ্যালয়ে স্টেশনে শাটলের হোসপাইপ কেটে দিয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, সকাল ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা শাটল ট্রেনের হোসপাইপ কেটে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। ফলে সকাল থেকে কোনো শাটল বিশ্ববিদ্যালয় রুটে চলাচল করতে পারেনি। ষোলশহর স্টেশন থেকে অনেক শিক্ষার্থী ফিরে গেছেন।

তবে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা নির্ধারিত সূচি অনুযায়ী চলছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.