‘আমরা কারো গণতান্ত্রিক অধিকার খর্ব করছি না’

0

সিটি নিউজ ডেস্ক :: গণতান্ত্রিক এবং শান্তিপূর্ণ কোনো আন্দোলনে সরকার বাধা দিচ্ছে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন তিনি।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এই সহিংসতা বন্ধ করে জ্বালাও পোড়াও বন্ধ করে আপনারা আপনাদের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করেন তাতে আমাদের কোন আপত্তি নেই। আপনারা যদি মানুষ হত্যা করতে চান, তাহলে অবশ্যই আমাদের নিরাপত্তা কর্মীরা দায়িত্ব পালন করবে। আমরা কারো গণতান্ত্রিক অধিকার খর্ব করছি না। ‘

‘বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে বাধা দেওয়া হচ্ছে’ দলটির এমন অভিযোগের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি যদি মানুষ হত্যা, পেট্রলবোমায় মেরে জ্বালাও-পোড়াও রাজনীতি পরিহার করে তাহলে তাদের গণতান্ত্রিক আন্দোলনে কোনো বাধা দেওয়া হবে না।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি শুধু দেশের ক্ষুধা ও দারিদ্র বিমোচন করেননি, দেশকে অনেক দূরে এগিয়ে নিয়ে গেছেন। মার্চের মধ্যে দেশ এগিয়ে যাওয়ার আরও একটি ঘোষণা আসতে পারে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর রক্ত যার শরীরে প্রবাহিত হচ্ছে তিনি শুধু বাংলাদেশের নেতা নন, তিনি বিশ্ব নেতা, তিনি শেখ হাসিনা। বিশ্ব আজ অবাক হয়ে প্রশ্ন করে কিভাবে বাংলাদেশ এত উন্নয়ন করছে? শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.