চসিকে’র পরিচ্ছন্ন কর্মীদের রেইনকোট দিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

0

চট্টগ্রাম অফিস  :     চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীরা  রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে নগর পরিচ্ছন্নতার কাজ করেন, বর্ষা মৌসুম শেষ হলেও তাদের হাতে রেইনকোট তুলে দিলেন কর্তৃপক্ষ।

মঙ্গলবার বিকালে নগর ভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে ৯৫জন পরিচ্ছন্ন কর্মীর হাতে রেইনকোট তুলে দিয়েছেন সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এসময় তিনি বলেন,‘পরিচ্ছন্ন কর্মীদের বছরে দুই সেট উন্নতমানের ইউনিফরম দেয়া হবে।  শীতের সময় সুয়েটার দেয়া হবে।  পায়ের জুতা সরবরাহ করা হবে।

মেয়র বলেন,‘ময়লা, আবর্জনা অপসারণ একটি কঠিন কাজ।  এরপরও শহরকে পরিচ্ছন্ন রাখতে হবে।  আবর্জনা অপসারনের যাবতীয় যন্ত্রপাতি ও উপকরণ যথা সময়ে দেওয়া হবে। রাতে আবর্জনা অপসারণের সময় আলো ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে।’

সেবকদের শতভাগ আন্তরিকতা নিয়ে দায়িত্ব পালনের নির্দেশ দিয়ে তিনি বলেন,‘জুলাই থেকে স্থায়ীদের সাথে সামঞ্জস্য রেখে অস্থায়ীদের বেতনও বাড়ানো হবে।

রেইনকোট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্পোরেশনের কাউন্সিলর জহরলাল হাজারী, শৈবাল দাশ সুমন, এইচ এম সোহেল, নিলুনাগ, সচিব রশিদ আহমদ, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ শফিকুল মান্নান ছিদ্দিকী ও পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.