এসএসসি পাশ করেই মা ও শিশু রোগ বিশেষজ্ঞ

নিজস্ব প্রতিবেদক : বন্দর নগরীর চট্টগ্রামে বাকলিয়া থানার বাস্তুহারা কলোনী এলাকার একটি ফার্মেসীতে অভিযান চালিয়ে রাসেল কান্তি নাথ নামে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুহুল আমীন তার কাছে মুসলেকা নিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ (৪মে) বুধবার সকাল ১১ টার দিকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রেভিনিউ ডেপুটি কালেক্টর রুহুল আমীন।

ম্যাজিস্ট্রেট রুহুল আমীন সিটিজি নিউজকে জানান, এসএসসি পাস রাসেল কান্তি নাথ। গত ৩/৪ বছর আগে কক্সবাজার একটি প্রতিষ্ঠান থেকে ৬ মাসের একটি কোর্স করেন । এরপর থেকে সাইনবোর্ডে নিজের নামের আগে রাসেল কান্তি নাথ নিজেকে আর কে নাথ হিসেবে পরিচয় দিয়ে মা ও শিশু বিশেষজ্ঞ হিসেবে বলে রোগীদের সাথে প্রতারনা করে আসছিলো। ডাক্তার লিখে ওই ফার্মেসীতে রীতিমত চিকিৎসার নামে মানুষকে ঠকিয়ে যাচ্ছিলো। ভিজিটিং কার্ড ও প্যাডে লিখেছেন ঢাকা থেকে চিকিৎসা বিষয়ে কোর্স নিয়েছেন। তিনি আরো জানান, “ মা ও শিশু রোগে বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত বলে পরিচয় দিতো এই কথিত ডাক্তার।
অভিযানে আটক রাসেল কান্তিকে ভবিষ্যতে আর এই প্রতারনা করবে না মুচলেকা নিয়ে ১০ হাজার টাকা জরিমানা করে মুক্তি দেয়া হয় বলে জানান ম্যাজিস্ট্রেট রুহুল আমীন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.