কলেজের বিরুদ্ধে জাতির জনকের ছবি ছেঁড়ার অভিযোগ

0

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে একটি শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসম্বলিত ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ করেছে ছাত্রলীগ। কলেজের অধ্যক্ষসহ চারজনের বিরুদ্ধে নগরীর পাঁচলাইশ থানায় অভিযোগও দিয়েছেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে নগরীর মুরাদপুরের শ্যামলী আইডিয়াল স্কুল এণ্ড কলেজের বিরুদ্ধে অভিযোগ জমা দেয়ার পর বৃহস্পতিবার সকালে সেটা তদন্তের উদ্যোগ নিয়েছে পুলিশ।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো.গিয়াস উদ্দিন বলেন, ছাত্রলীগ লিখিত অভিযোগ দিয়েছে। আমরা তদন্ত করে দেখছি। অভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তারা হলেন, শ্যামলী আইডিয়াল স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ আশুতোষ চন্দ্র নাথ এবং শিক্ষক সুদর্শন, বন্ধন শীল ও দিদার।

নূরুল আজিম রনি বলেন, একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ছাত্রলীগের উদ্যোগে শ্যামলী আইডিয়াল স্কুল এণ্ড কলেজের সামনে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসম্বলিত ব্যানার লাগানো হয়েছিল। ২০ ফেব্রুয়ারি বিকেলে কলেজ কর্তৃপক্ষ ব্যানাটি ছিঁড়ে নামিয়ে ফেলে। ছাত্রলীগ নেতারা এ বিষয়ে কলেজের অধ্যক্ষসহ শিক্ষকদের কাছে জানতে চাইলে তারা সদুত্তর না দিয়ে বাজে মন্তব্য করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.