খালেদা জিয়া পাকিস্তানের সাথে সুর মিলিয়ে কথা বলেন : এইচ টি ইমাম

0

সিটিনিউজবিডি : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই এটা সম্ভব হয়েছে।

গতকাল শনিবার টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আওয়ামী লীগের নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপিকে দেয়া গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ এই সংবর্ধনার আয়োজন করে।

এইচ টি ইমাম বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন দেশে হাওয়া ভবনের মাধ্যমে দুর্নীতি করেছে। তারা বিদেশে অর্থ পাচার করেছে। এখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া পাকিস্তানের সাথে সুর মিলিয়ে কথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারকে যারা হত্যা করেছে তারাই পাকিস্তানের পেতাত্মা। বিএনপির জন্ম ক্যান্টনমেন্টে, যারা পাকিস্তানকে বিশ্বাস করে। তারা বাংলাদেশকে বিশ্বাস করে না। তাদের কথার সাথে বিএনপির কথার মিল রয়েছে।

তিনি বলেন, দেশ আজ উন্নতির দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। এদেশে গণতন্ত্র ও উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সবসময়ই দরকার। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তার নেতৃত্বে প্রতিটি কাজেই দেশ সফলতা পাচ্ছে। -বাসস।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.