চট্টগ্রাম বৈদ্যুতিক সরঞ্জাম ব্যবসায়ী গ্রুপের অভিষেক সম্পন্ন

0

নিজস্ব প্রতিনিধি : ব্যাবসায়ীদের মালিক ও শ্রমিকদের মধ্যে বৈষম্য দূর করতে হবে । সংগঠন ছাড়া ব্যাবসায়ীদের নানা রকম সমস্যায় পড়তে হয় বিভিন্ন ক্ষেত্রে । একটি ভালো সংগঠন গড়তে হলে সবাইকে এক্য হতে হবে না হলে সংগঠনের কাঠামো মজবুত হবে না । শ্রমিকদের স্বার্থ রক্ষায় সংগঠনকে কাজ করতে হবে বলেন,বিশিষ্ট আইনজীবি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী ।

গতকাল ২৭ নভেম্বর রবিবার সন্ধ্যায় নগরীর রীমা কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বৈদ্যুতিক সরঞ্জাম ব্যবসয়ী গ্রুপের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন ।নব নির্বািচত সভাপিত নুর মোহাম্মদ (মধু) সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে আওয়ামী ‍যুবলীগ কেন্দ্রীয় উপ-অর্থ সম্পাদক আলহাজ্ব হেলাল আকবর চৌধুরী বাবর বলেন কেউ যদি দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করে তাহলে তাকে আটকে রেখে প্রশাসনকে খবর দিয়ে চাদাঁবাজকে হস্থান্তর করেত হবে । সবাইকে অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে ।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ খোরশেদ আলম সিনিয়র সহ-সম্পাদক দৈনিক আজাদী, আব্দুল আলিম আরিফ চেয়ারম্যান সানপ্লাস গ্রুপ।
অনুষ্ঠানে নবনির্বাচিত কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি এ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী।চট্টগ্রাম বৈদ্যুতিক সরঞ্জাম ব্যবসয়ী গ্রুপের নব নির্বাচিত কর্মকর্তারা হলেন, নুর মোহাম্মদ (মধু) সভাপতি, মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া সিনিয়র সহ-সভাপতি, মোহাম্মদ শাহজাহান চৌধুরী সহ-সভাপতি, গোলাম আকবর চৌধুরী সাধারণ সম্পাদক, মোঃ কামরুল ইসলাম চৌধুরী (রাফি) যুগ্ম-সম্পাদক, আকতার হোসেন চৌধুরী (বাবু) সহ-সম্পাদক, মোহাম্মদ উল্লাহ কামাল অর্থ সম্পাদক, মোঃ নুরুল আলম মজুমদার দপ্তর সম্পাদক, কার্যকরী সদস্য আলহাজ্ব মোঃ আবুল কাশমে, বাবু বিপু ঘোষ বিলু, বাবু রাজু চৗেধুরী, মো:হাবিবুল্লাহ চৌধুরী, মো:নাজিম উদ্দিন, মো: মোবারক হোসেন,মো:মোরশেদ আলম ও হারুন আল রানা । অনুষ্ঠানের শেষে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.