বিএমএ নির্বাচন মুজিব-ফয়সল প্যানেল পরিচিতি সভায় মেয়র

0

সিটিনিউজবিডি : ঐতিহ্য ও সাফল্যের ধারাবাহিকতা এবং চিকিৎসক ও চিকিৎসা পেশার সম্মান সমুন্নত রাখতে আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) নির্বাচন-২০১৬।

বিএমএ’র নির্বাচনে চট্টগ্রাম শাখা থেকে অধ্যাপক ডা. মুজিবুল হক খান ও ডা. মো. ফয়সল ইকবাল চৌধুরীর নেতৃত্বে গঠিত স্বাধীনতা চিকিৎসক পরিষদ সমর্থিত প্যানেল এর পরিচিতি সভা ২২ নভেম্বর ২০১৬ খ্রি. মঙ্গলবার, দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। প্যানেল পরিচিতি সভায় সভাপতিত্ব করেন বিএমএ নির্বাচনে চট্টগ্রাম শাখার সভাপতি পদপ্রার্থী ডা. মুজিবুল হক খান।
পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।
এতে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সহ সভাপতি পদপ্রার্থী ডা. সেলিম আকতার চৌধুরী, সাধারন সম্পাদক পদপ্রার্থী ডা. মো. ফয়সল ইকবাল চৌধুরী ও পেশাজীবি সমন্বয় পরিষদ এর সভাপতি ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন যুগ্ম সাধারন সম্পাদক পদপ্রার্থী ডা. মো. রবিউল করিম। প্যানেল পরিচিতি সভার প্রধান অতিথি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রাম থেকে স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর সমর্থনে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের নির্বাচন-২০১৬ এর সভাপতি পদপ্রার্থী অধ্যাপক ডা. মুজিবুল হক খান, সাধারন সম্পাদক পদপ্রার্থী ডা. মো. ফয়সল ইকবাল চৌধুরী, সহ সভাপতি পদপ্রার্থী ডা. সেলিম আকতার চৌধুরী ও ডা. মনোয়ারুল হক শামীম, কোষাধ্যক্ষ পদপ্রার্থী ডা. মো. আরিফুল আমিন, যুগ্ম সম্পাদক পদপ্রার্থী ডা. মো. রবিউল করিম, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী ডা. এস এম মুইজ্জুল আকবর চৌধুরী, বিজ্ঞাণ বিষয়ক সম্পাদক পদপ্রার্থী ডা. নুর হোসেন ভুঁইয়া শাহীন, দপ্তর সম্পাদক পদপ্রার্থী ডা.আবুল হোসেন শাহীন, প্রচার ও জনসংযোগ সম্পাদক পদপ্রার্থী ডা. প্রণয় কুমার দত্ত, সমাজ সেবা সম্পাদক পদপ্রার্থী ডা. মো. আবুল কাশেম, সাংস্কৃতিক সম্পাদক পদপ্রার্থী ডা. সত্যজিত রায়, গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক পদপ্রার্থী ডা. নুরউদ্দিন জাহেদ, সদস্য পদপ্রার্থী অধ্যাপক ডা. মাহাবুব আলম, অধ্যাপক ডা. প্রদীপ কুমার দত্ত, অধ্যাপক ডা. আকবর হোসেন ভুঁইয়া, ডা. প্রীতি বড়–য়া, ডা. অসীম কুমার চৌধুরী, ডা. এ এস এম শাহেদ পারভেজ খান, ডা. রিজোয়ান রেহান, ডা. শাহ আলম সবুজ, ডা. হোসেন আহমদ ও ডা. কামাল উদ্দিন মজুমদারকে পরিচয় করিয়ে দেন।
এসময় তিনি বলেন, এই প্যানেল এর প্রতি তাঁর পূর্ণ সমর্থন রয়েছে। মেয়র বলেন,এ নির্বাচনে আমার সরাসরি কোন ভূমিকা না থাকলেও ডাক্তারদের মনের মনিকোঠায় আমি অবস্থান করি। তাঁদের সুখ-দুঃখে, বিপদে আপদে সবসময়-ই তাদের সাথে ছিলাম,আছি এবং থাকব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ যাদের হৃদয়ে ধারন করা আছে তাদের সকলই আমার আপনজন।
এবারের বিএমএ নির্বাচনে চট্টগ্রাম থেকে অধ্যাপক ডা. মুজিবুল হক খান ও ডা. মো. ফয়সল ইকবাল চৌধুরীর নেতৃত্বে গঠিত প্যানেল ডাক্তারদের সার্বিক কল্যাণে নিয়োজিত থাকবে বলে আমার বিশ্বাস। এ বিশ্বাস থেকে এই প্যানেলকে মেয়র সকল ডাক্তারদের সার্বিক স্বার্থে বিজয়ী করার জন্য ডাক্তারদের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশন থেকে সহ সভাপতি পদে ডা. সেলিম আকতার চৌধুরী এবং সদস্য পদে ডা. প্রীতি বড়–য়াকে সুযোগ দেয়ায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী মেয়র এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ সহ সকল ডাক্তারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.