বিপিএলে খুলনাকে হারিয়ে শীর্ষে রংপুর

0

খেলাধুলা : বিপিএল চট্টগ্রাম পর্বের শেষ দিন মাঠে নেমেছিল খুলনা টাইটান্স এবং রংপুর রাইডার্স। শেষ পর্যন্ত নাঈম ইসলামদের কাছে পরাজয়ই মানতে বাধ্য হলো মাহমুদউল্লাহর খুলনা টাইটান্স।

খুলনার দেয়া ১২৬ রানের মামুলি টার্গেট ৬ বল (১ ওভার) হাতে রেখেই ৩ উইকেট হারিয়ে পার হয়ে গেলো রংপুর রাইডার্স। বিপিএলে শীর্ষে উঠে গেলো রংপুর।

চট্টগ্রাম পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে রংপুরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে কোণঠাসা হয়ে পড়ে খুলনার ব্যাটসম্যানরা। তাইবুরের ৩২, ওয়েসেলসের ২৭ এবং আরিফুল হকের ২২ রানের ওপর ভর করে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করে খুলনা।

জয়ের জন্য ১২৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই সৌম্য সরকারের উইকেট হারায় রংপুর। ১৩ বল খেলে মাত্র ৩ রান করে আউট হন সৌম্য। তবে এরপরই আফগান মোহাম্মদ শাহজাদ আর বাংলাদেশের মোহাম্মদ মিথুন মিলে ৭৬ রানের বিশাল জুটি গড়ে রংপুরের জয় অনেটা নিশ্চিত করে ফেলেন।

৩৮ বলে ৩৭ রান করে শাহজাদ আউট হয়ে গেলে আফ্রিদিকে নিয়ে জুটি বাধেন মিথুন। ২০ বলে ২৬ রান করেন আফ্রিদি। এরপর লিয়াম ডসনকে নিয়ে বাকি কাজ শেষ করে ফেলেন মোহাম্মদ মিথুন। আফসোস তার জন্য। মাত্র ১ রানের জন্য হাফ সেঞ্চুরিটা পেলেন না তিনি। ৪১ বলে অপরাজিত থাকেন ৪৯ রানে। শেষ পর্যন্ত ১৯ ওভারেই ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রংপুর।

খুলনার হয়ে জুনায়েদ খান, বেনি হাওয়েল এবং মাহমুদউল্লাহ রিয়াদ নেন ১টি করে উইকেট।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.