মুক্তিযোদ্ধা ও সম্পাদকদের মাঝে বঙ্গবন্ধু’র অসমাপ্ত আত্মজীবনী বই বিতরন

চট্টগ্রাম  :  বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা স্মৃতি পরিষদের উদ্যোগে ১০ মে বিকেল ৫ টায় ৯ জন বীর মুক্তিযোদ্ধা ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ ওমর ফারুককে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই প্রদান করা হয়। সংগঠনের সাধারন সম্পাদক আবদুর রহিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সাংবাদিক সৈয়দ উমর ফারুক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ হারিছ, ফাহিম উদ্দিন আহমেদ, মোহাম্মদ মিয়া, স্বাধীনতা বিপ্লবী বেতার কেন্দ্রের শিল্পী সুজিত রায়, বাকলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক মুক্তিযোদ্ধা ছিদ্দিক আলম, দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আজিম নুরু, মুক্তিযোদ্ধা দেওয়ান মাকসুদ।

সভায় নেতৃবৃন্দরা বলেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ একটি অবিচ্ছেদ্য অংশ বঙ্গবন্ধু শেখ মুজিব বাঙালী জাতির এক অনন্য ও কালজয়ী নেতা। বঙ্গবন্ধু’র সংগ্রামী জীবন, ত্যাগ এবং দেশপ্রেমের মহিমায় ভাস্বরিত।

বঙ্গবন্ধু’র রাজনৈতিক দুরদর্শিতা বিশ্ব ইতিহাসে বিরল। বঙ্গবন্ধু শুধু আমাদের জন্য নয় সারা বিশ্বের জন্য মানুষের কাছে জানার এবং শেখার বিষয়। বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী থেকে আমরা প্রত্যেকে শিক্ষা নিতে পারি। বঙ্গবন্ধু’র অসমাপ্ত আতœজীবনী বইটি সকল শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা খুবই দরকার।

এ বিভাগের আরও খবর

Comments are closed.