সীতাকুন্ডে স্কুল ছাত্রীর  আত্নহত্যা

সীতাকুন্ড প্রতিনিধি  :   চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রেমিকের সঙ্গে অভিমানে বিষপান করে সালেহা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। নিহত ছাত্রী মিরশ্বরাই কমরআলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

জানা যায়, চট্টগ্রামের মিরশ্বরাই থানাধীন মধ্য করুয়া গ্রামের আবুল বশরের কন্যা ছালেহা আক্তারের সঙ্গে সীতাকুণ্ড থানার পৌরসভাধীন মধ্যম মহাদেবপুর গ্রামের আবুল কাসেমের পুত্রের সঙ্গে দীর্ঘদিন মন দেয়া নেয়া চলে।আসছিল। মঙ্গলবার সকালে ওই স্কুলছাত্রী প্রেমিকের সঙ্গে দেখা করতে মিরশ্বরাই থেকে সীতাকুণ্ড। পৌরসভার রেলগেইট এলাকায় ছাত্রী তার প্রেমিক সালাউদ্দিনের সঙ্গে দেখা করে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমানে বিষপান করে ফেলে। পরে প্রেমিক ও স্থানীয়রা তাকে তাৎক্ষনিক সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ সময় কর্তব্যরত ডাক্তার চিকিৎসা না দিয়ে ওয়ার্ডবয় ও পিয়ন দিয়ে চিকিৎসা দেয়। এতে চিকিৎসার ভুলের কারণে ছাত্রীর মৃত্যু হয় বলে স্থানীয়রা অভিযোগ করেন।

এ বিষয়ে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার সাবরিনা ইসলাম বিষপানে ছাত্রী মৃত্যুর ঘটনা সত্যতা স্বীকার করলেও চিকিৎসার অবহেলার কথা অস্বীকার করেন ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.