সৌদিআরবে রাষ্ট্রদূতের সাথে স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দের সাক্ষাত

মোরশেদ রানা : সৌদিআরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ । গত রবিবার দুপুরে দূতাবাস ভবনের সভাকক্ষে এক আনন্দঘন মূর্হুতে রাষ্ট্রদূতকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক রফিকুল হায়দার ভূঁইয়া, সি.সহ-সভাপতি আবুল হাসনাত সুমন, সহ-সভাপতি গিয়াস উদ্দিন শাহবাজ, মহসিন শেখ, সাইফুল খান, যুগ্ম-সাধারণ সম্পাদক ইসতিয়াক হোসেন তানিম, সাংগঠনিক সম্পাদক হানিফ উদ্দিন খসরু, আব্দুল্লাহ আল মাসুদ, দপ্তর সম্পাদক শাহজাদা আরমান, সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম আপন, আইন বিষয়ক সম্পাদক সেলিম মৃধা, আশরাফুল চৌধুরী, মহিবুল্লাহ, শরিফুল, আরিফ, জামাল দাড়িয়া, শওকত দাড়ি, রূবেল দাড়িয়াসহ আরো অনেকে।

নেতৃবৃন্দু রাষ্ট্রদূতকে কেন্দ্র অনুমোদিত কমিটির তালিকা প্রদান করলে তিনি বলেন, এই প্রথম কেন্দ্রীয় কমিটি অনুমোদিত একটি সংগঠনের তালিকা পেলাম । তিনি আরো বলেন, দেশ এবং জাতির কল্যানে স্বেচ্ছাসেবকলীগের যে কোন উদ্যোগ কিংবা কর্মকান্ডকে নিয়মানুযায়ী সহযোগিতা করা হবে ।

সভাপতি আব্দুল কাইয়ুম অভিযোগ করে বলেন, রিয়াদ বিমান বন্দরে বাংলাদেশ বিমানের কর্মকর্তা, কর্মচারি কর্তৃক যাত্রী হয়রানি চরমে । শারিরিক কিংবা মানুষিকভাবে যাত্রীদের হয়রানির চিত্র বর্নণা করে এর প্রতিকার চাইলে রাষ্ট্রদূত বিমানের কান্ট্রি ম্যানাজারের কাছে বিষয়টি নিয়ে কথা বলবেন বলে আশ্বাস দেন ।

সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত যে কোন জাতীয় কর্মসূচী সফল করতে দূতাবাসের পাশে থাকবে তারা এবং তাদের এই সংগঠন ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.