উৎসবমুখর ভোট হবে সিইসি

0

সিটি নিউজ ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আতঙ্কের কিছু নেই, ভোট উৎসবমুখর হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। শুক্রবার দুপুরে আগারগাঁওস্থ নির্বাচন ভবন চত্বরে ফলাফল ঘোষণার স্থান পরিদর্শনে এসে সিইসি এসব কথা বলেন।

তিনি বলেন, ব্যাপক সংখ্যক ও সর্বাধিক প্রার্থী এবারের নির্বাচনে অংশগ্রহণ করেছে। উৎসবমুখর ভোট হবে এটাই আশা।

৩০ ডিসেম্বরের নির্বাচন নিয়ে আতঙ্ক রয়েছে বিএনপি ও অন্যান্য পক্ষের এমন অভিযোগের বিষয়ে জানতে চাইলে সিইসি বলেন, অবশ্যই ভুল প্রমাণ হবে। আমরা প্রস্তুত, ভোটররা সবাই উৎসবমুখর এবং আনন্দঘন পরিবেশে ভোটে অংশগ্রহণ করবে।

তিনি বলেন, নির্বাচনের প্রচারণা আজ শুক্রবার সকাল ৮টা থেকে বন্ধ হয়ে গেছে। এখন যারা প্রার্থী ও প্রার্থীর সমর্থক, সুষ্ঠু নির্বাচনের জন্য যার যার অবস্থান থেকে নির্বাচনে অংশ নিবেন। কাউকে কোনো রকমে কেউ যেন বাধা দিতে না পারে। যার যার ভোট যেন সে দিতে পারে। সংখ্যালঘুদের নিরাপত্তার বিষয়ে সকলকে খেয়াল রাখার আহ্বান জানান প্রধান নির্বাচন কমিশনার।

তিনি বলেন, সবাই যাতে করে ভোট দিয়ে নিরাপদে বাড়ি যেতে পারেন। সকলের জন্য নিরাপত্তা, সকলের জন্য নিরাপদ অবস্থান সৃষ্টি করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করব। দেশবাসী যারা ভোটার তারা যেন ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারেন সে আশাই করব।

বিদেশিদের উদ্বেগের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে সিইসি জানান, না না সে রকম কিছু হবে না। উৎসবমুখর পরিবেশে ভোট হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.