চকরিয়ায় শিশু ওয়াসি’র মৃতদেহ উদ্ধারঃ এক মহিলা গ্রেফতার

0

বশির আলমামুন, চকরিয়াঃ কক্সবাজারের চকরিয়ায় অপহরণের ১৬ ঘন্টা পর দুই বছর বয়সী শিশু আল ওয়াসি’র মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার  সকাল সাড়ে ১০ টায় মাতামহুরী ব্রীজের নীচ থেকে তার মৃতদেহ উদ্দার করা হয়। শিশু ওয়াসি চকরিয়া পৌরসভার ৪ নং ওর্য়াডের সবুজবাগ আবাসিক এলাকার সাহাব উদ্দিনের ছেলে। এ ঘটনায় চকরিয়াসহ পুরো কক্সবাজার জেলায় সমালোচনা ঝড় উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে মানুষ।

ওয়াসি হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে মুন্নী আক্তার নামের এক মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃত মুন্নি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাটাখালী খোন্দকার পাড়ার খলিলুর রহমানের মেয়ে। এ ঘটনার পর থেকে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

২১জানুয়ারী বিকেল ৪টায় বাড়ির সামনে থেকে অপহরণ হয় শিশুটি। অবশেষে মঙ্গলবার সাড়ে ১০ টায় শিশুটির লাশ পাওয়া যায় মাতামুহরী ব্রীজের নীচে থেকে। সাহাব উদ্দিন চকরিয়া কালার অফসেট প্রেসের মালিক ।

শিশু ওয়াসীর পিতা সাহাব উদ্দিন বলেন, সোমবার বিকাল ৪টার দিকে ওয়াসী ও তাঁর চার বছর বয়সী বড় বোন বাড়ির উঠানে খেলা করছিলো। এসময় বোরকা পরিচিত এক মহিলা ওয়াসীর হাতে একটি চিপসের প্যাকেট দিয়ে তাকে ফুসলিয়ে নিয়ে যায়। ছেলেকে বাড়িতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর স্থানীয়দের সূত্রে জানতে পারি এক মহিলা ওয়াসীকে নিয়ে গেছে। পরে বিষয়টি চকরিয়া থানার ওসি ও স্থানীয় জনপ্রতিনিধিকে শিশু অপহরণের ঘটনাটি অবহিত করি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শিশু ওয়াসীকে অপহরণের কয়েক ঘন্টা পর ভুক্তভোগীদের বর্ণনা অনুযায়ী মুন্নী আক্তার নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। পরে গতকাল সকালে মাতামুুহুরীর ব্রিজ এলাকা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ওসি বখতিয়ার বলেন, ওই নারীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.