চন্দনাইশ উপজেলা ছাত্রসেনার প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

0

সিটি নিউজ ডেস্ক : মহান স্বাধীনতা দিবস উদযাপনে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চন্দনাইশ উপজেলা শাখার প্রতিনিধি সম্মেলন-২০১৯ গত ৩১ মার্চ ২০১৯ রবিবার সকাল ৯টায় সোপান কোচিং সেন্টার মিলনায়তনে সংগঠনের সভাপতি মুহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের দ্বিতীয় বারের মত বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মনোনীত দলীয় প্রতীক নিয়ে নির্বাচিত ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা মুহাম্মদ সোলেইমান ফারুকী।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চন্দনাইশ উপজেলা শাখার সাধারণ সম্পাদক জননেতা মাওলানা মুহাম্মদ ফয়েজ উল্লাহ খতিবী। আহ্বায়ক মুহাম্মদ আবদুল মুবিন চৌধুরী ও সদস্য সচিব মুহাম্মদ শামসুদ্দিন খোকন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সহ-সভাপতি যুবনেতা মাওলানা মুহাম্মদ মামুন উদ্দিন ছিদ্দিকী, যুবসেনা চন্দনাইশ উপজেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক যুবনেতা মুহাম্মদ আবু সৈয়দ, সাবেক সভাপতি মুহাম্মদ শফিকুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলা সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ জাহেদুল হক। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলা সহ-সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ নূরে রহমান রনি, অর্থ সম্পাদক মুহাম্মদ মামুন উদ্দিন। আলোচনায় অংশগ্রহণ করেন মুহাম্মদ ওসমান শাহাদাত, হাফেজ মুহাম্মদ হাসান, মুহাম্মদ মেজবাহ উদ্দিন, মুহাম্মদ আবুল কালাম মানিক, রাজিব হোসেন রিফাত, মুহাম্মদ সরওয়ার হোসেন, মুহাম্মদ জাকের হোসেন, মুহাম্মদ আনোয়ার হোসেন আবিদ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, যারা উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে চন্দনাইশ বাসির সেবা করার সুযোগ করে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং সবার কাছে দোয়া চাচ্ছি যে আমার উপর অর্পিত এ মহান দায়িত্ব সুপারু রূপে পালন করতে পারি সেই জন্য সবাই আমাকে দোয়া করবেন। বিশেষ করে আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা, কেন্দ্রীয়, জেলা, উপজেলা, ইউনিয়ন সহ তৃণমুলের নেতৃবৃন্দের কাছে আমি চির কৃতজ্ঞ। আপনাদের আন্তরিকতা ও সহযোগিতায় আমি আবারও দ্বিতীয় বারের মত চন্দনাইশ বাসির সেবা করা জন্য সুযোগ পেয়েছি।

সভায় বক্তারা বলেন, তরুণ সমাজকে ৭১’র চেতনায় উজ্জীবিত হয়ে বাংলার জাতীরসত্তাকে বহুমুখী অগসন ও অপসংস্কৃতিক চর্চা হতে মুক্ত করতে হবে। পাশাপাশি জাতীয় পর্যায়ে সরকারি বেসরকারি সকল স্তরের স্বাধীনতার মুল্যবোধ ব্যবহার নিশ্চিত করার আহক্ষান জানান। উদ্ভোধকের বক্তব্যে বলেন, বর্তমান অপরাজনৈতিক টেন্ডারবাজি, চাঁদাবাজি, হলদখলের ছাত্ররাজনীতির বিপরীতে আদর্শবান নাগরিক তৈরির লক্ষ্যে সুন্দর শান্তিময় সমাজ বির্নিমানে ছাত্রসেনার কোন বিকল্পনেই। চলমান জঙ্গিবাদ মোকাবেলায় ইসলামের সঠিক দর্শন সুন্নি মতাদর্শ বাস্তবায়নে সকল মেধাবী শান্তিকামী ছাত্রদের ছাত্রসেনার পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

সম্মেলনে ২০১৯-২০ সেশনের জন্য সর্বসম্মতিক্রমে মুহাম্মদ আবদুল মুবিন চৌধুরীকে সভাপতি, মুহাম্মদ শামসুদ্দিন খোকন সাধারণ সম্পাদক, মুহাম্মদ আবুল কালাম মানিককে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ঠ পূনাঙ্গ কমিটি করা হয়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.