নিজের বাড়ীতে উঠলেন সারা আলি খান!

0

বিনোদন ডেস্কঃ ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ ছবিতে নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্যে সকলকে চমকে দিয়েছেন সারা আলি খান। এরপরই রাতারাতি উঠতি তারকা বনে গেছেন সাইফ আলি খানের কন্যা। এবার বাড়ি ছাড়লেন নায়িকা।তবে সারা মায়ের বাড়ী ছেড়ে নিজের বাড়ীতে উঠছেন বলে জানা গেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সারা তাঁর বেশকিছু জিনিসপত্র গুছিয়ে গাড়িতে তুলে অন্যত্র কোথাও যাচ্ছেন। দেখা যাচ্ছে, কার্টুনে ভরে বাড়ির নানান জিনিস পত্র, একটি গাছসহ নানান জিনিস গাড়িতে তুলছেন। আর গাড়ির সামনে সাদা পোশাকে দাঁড়িয়ে রয়েছেন সারা। আর সারার এই ছবিটি ভাইরাল হতেই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি সারা মা অমৃতা সিংয়ের বাড়ি ছেড়ে অন্যত্র কোথাও থাকতে চলেছেন? যদিও এ বিষয়ে সঠিক জবাব এখনও মেলেনি।

প্রসঙ্গত, বলিউড ইন্ডাস্ট্রির এমন অনেকই রয়েছেন ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হওয়ার পর বাড়ি ছেড়ে নিজেরা নিজেদের মতো করে থাকা শুরু করেছেন। এই তালিকায় আলিয়া ভাট, রণবীর কাপুর, বরুণ ধাওয়ানসহ অনেকেই রয়েছেন।

সম্প্রতি সারাকে রোদস্নান নিতে দেখা যায়। অর্ধেক আপেল হাতে নিয়ে ‘সান বাথ’ নিতে দেখা যায় সইফ-কন্যাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন ‘সিম্বা’ অভিনেত্রী। সারার সেই ছবি সামনে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.