মালাইকা বললেন আমি অর্জুনকে পছন্দ করি

0

বিনোদন জগৎঃ প্রথমবারের মতো অর্জুনের প্রতি নিজের ভালোলাগার কথা স্বীকার করলেন মালাইকা। অভিনেতা অর্জুন কাপুর ও মালাইকা আরোরার প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই বলিপাড়ায় উড়ছে। কিন্তু দুজনের কেউ-ই এতদিন বিষয়টি সরাসরি স্বীকার করেননি।

‘কফি উইথ করন’ টক শোয়ের সেরা এন্টারটেইনার কে তা নির্বাচনের জন্য কিরণ খের, মালাইকা আরোরা, বীর দাশ ও কমেডিয়ান মল্লিকা দুয়াকে পরবর্তী পর্বে আমন্ত্রণ জানিয়েছেন করন জোহর। এ পর্বের একটি প্রোমো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে।

প্রোমোতে দেখা যায়- করন জোহর জুরিদের কাছে এ সিজনের সেরা পারফর্মারের (পুরুষ) নাম জানতে চাইছেন। জবাবে কিরন খের অর্জুন কাপুরের নাম বলেন। তখন পাশ থেকে মালাইকা বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি, সেটা এভাবে হোক অথবা অন্যভাবে।’

এর আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে হাজির হয়ে মালাইকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে অর্জুন কাপুর জানান, তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন কিন্তু কার সঙ্গে সম্পর্কে আছেন তা খোলাশা করেননি। তবে বিয়ের বিষয়ে তিনি বেশ আগ্রহী তাও জানিয়েছিলেন।

অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় গত বছর ল্যাকমে ফ্যাশন উইকের সময়। ফ্যাশন শোতে দুজনকে পাশাপাশি দেখা যায়। তারপর থেকেই নিয়মিত আলোচনায় তারা। মালাইকার জন্মদিনে মিলানে হাজির হন অর্জুন। এরপর মুম্বাইয়ে ফেরার সময় মিলান বিমানবন্দরে এ জুটিকে হাত ধরা অবস্থায় দেখা গেলে তাদের প্রেমের গুঞ্জন আরো জোরালো হয়।

এখানেই শেষ নয়, আবু জানি ও সন্দীপ কোসলার দীপাবলীর পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। এছাড়া সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুরের পার্টির একটি ছবিতেও অর্জুন-মালাইকাকে পাশাপাশি বসে থাকতে দেখা যায়। শোনা যাচ্ছে, বিয়ের পরিকল্পনা করছেন অর্জুন-মালাইকা। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা।

১৯৯৮ সালে নির্মাতা-অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। এরপর থেকে তাদের বিচ্ছেদের বিষয়টি আদালতে প্রক্রিয়াধীন ছিল। ২০১৭ সালে ১১ মে তাদের বিচ্ছেদ আবেদন মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। বর্তমানে ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে আরবাজ খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.