শাহরুখের জিরো পরিনত হচ্ছে হিরোতে

0

বিনোদন ডেস্কঃ বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত জিরো সিনেমাটি হিরোতে পরিনত হচ্ছে। এই জিরো নিয়ে ছিল ভক্তদের মধ্যে বিশাল প্রত্যাশা। কিন্তু মুক্তির পর দর্শক ও সমালোচকদের কাছ থেকে বলিউড বাদশার এই ছবিটি পেয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

কিন্তু তারপরও ভারত ও আন্তর্জাতিক বক্স অফিসের হিসাব অনুসারে মাত্র চার দিনেই শতকোটির ক্লাবে পৌঁছে গেছে সিনেমাটি। গত ২১ ডিসেম্বর বিশ্বব্যাপি প্রায় ছয় হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায় জিরো।

এর মধ্যে ভারতের বক্স অফিসে এটি চার দিনে মোট আয় করেছে ৭২ কোটি রুপি। আর আন্তর্জাতিক বক্স অফিসে থেকে এই ছবির সংগ্রহ ৩৫ কোটি রুপি।

আনন্দ এল রাই পরিচালিত এ সিনেমায় বলিউড বাদশাহ ছাড়াও অভিনয় করেছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। যদিও সমালোচকরা শাহরুখ, ক্যাটরিনা ও আনুশকার অভিনয়ের প্রশংসা করেছেন। তবে গল্প নিয়ে আছে অনেক সমালোচনা।

ভারতের চলচ্চিত্র সমালোচক ও ব্যবসা বিশেষজ্ঞ তারান আদর্শ বলেছেন, পরিষ্কার ভাবেই বোঝা যাচ্ছে জিরো প্রত্যাশা অনুযায়ী ব্যবসা করতে পারেনি। আর প্রথম সপ্তাহের পর এর টিকিট বিক্রিতেও নেই কোনো উন্নতির খবর।

অনেকেই বলছেন, ভাল রিভিউ না পেলেও শাহরুখের তারকাখ্যাতির কারণে বিশ্বব্যাপি ১০৭ কোটি রুপি আয় করতে পেরেছে সিনেমাটি। যদিও জিরো-র বাজেট প্রায় ২০০ কোটি রুপি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.