সাদাত আনোয়ার সাদীর সাথে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ

0

নিজস্ব প্রতিবেদকঃ  আসন্ন শারদীয়া দুর্গা পূজা উপলক্ষে ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও সমাজ সেবক সাদাত আনোয়ার সাদীর সাথে ফটিকছড়ি উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করেন।

চট্টগ্রাম শহরস্থ সাদাত আনোয়ার সাদীর নিজ বাসভবনে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় তিনি তার বক্তব্যে বলেন, বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হব।

তিনি বলেন দেশবিরোধীর অপশক্তির উষ্কানিতে সাম্প্রদায়িক সম্প্রীতি যেনো নষ্ট না হয় সেই জন্যে সকলকে আন্তরিক হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সংগঠনের সভাপতি মাস্টার রতন কান্তি চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ প্রতাপ রায় এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাউন্সিলর জহুর লাল হাজারি, বাবু লিংকন চক্রবর্তী, বাবু শিমুল ধর, মাস্টার প্রদীপ দে, বাবু গুরুপদ শীল, বাবু সুরঞ্জন দে, কাজল শীল, রজব পাল, সুমন কুমার বনিক, আদিত্য সৈকত দে প্রমুখ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.