ইয়াবা ও মদসহ চন্দনাইশে ৭ জন গ্রেপ্তার

0

সিটিনিউজবিডি  :    মঙ্গলবার রাত ১০টার দিকে পৃথক ঘটনায় একজনের কাছ থেকে ৮শ ও অন্য আরেকজনের কাছ থেকে ২শ পিস ইয়াবা জব্দ করা হয়।  এদের মধ্যে তানিয়া আকতার মাহি (২৪) নামের এক নারীর কাছ থেকে ১শ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মাহি ফিরোজপুরের জিয়ানগর মহাজন আলী গ্রামের মো. আলী শেখের মেয়ে।  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশের গাছবাড়িয়া এলাকায় পৃথক দুই অভিযানে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১১শ পিছ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অন্যদিকে মঙ্গলবার রাতে চন্দনাইশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪০ লিটার চোলাই মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- চন্দনাইশের ধোপাছড়ির বাসিন্দা মং প্রু মারমা (৩৭), মফিজুল আলম (৩৫), জসিম উদ্দীন (৪৫) ও কাঞ্চননগরের বাসিন্দা মনিরুল ইসলাম (২৫)।

চন্দনাইশ থানার ওসি আবুল কাশেম ভুইয়া ‘মঙ্গলবার রাতে গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় চট্টগ্রামমুখী বাসে তল্লাশি চালিয়ে নারী যাত্রীসহ মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে মোট ১১শ পিস ইয়াবা জব্দ করা হয়। এছাড়া অপর একটি অভিযানে ৪০ লিটার চোলাই মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.