নিহত পায়েলের পরিবারকে সমবেদনা জানালেন ফরিদ মাহমুদ

0

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :: হানিফ পরিবহনে ঢাকা যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়ে নিহত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র সাইদুর রহমান পায়েল এর হালিশহরস্থ বাসায় গিয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানান বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ সহ সম্মানিত নেতৃবৃন্দ।

এসময় নিহত পায়েল এর বাবা- গোলাম মাওলা, মা- কোহিনুর বেগম, মামা- কামরুজ্জামান চৌধুরীর সাথে তিনি কথা বলেন। এসময় পরিবারের পক্ষ থেকে এই ঘটনার সাথে সম্পৃক্ত অপরাধীদের কঠোর শাস্তি দাবী করা হয়।

সন্তান হারিয়ে যাওয়ার এতদিন পরও হানিফ পরিবহনের পক্ষ থেকে কোনরূপ যোগাযোগ এমনকি ন্যূনতম অনুশোচনা না জানানোতে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের শাস্তি নিশ্চিত করার জন্য আহ্বান জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাতের ইচ্ছে পোষন করেন।

নিহত পায়েলের পরিবারকে সমবেদনা জানালেন ফরিদ মাহমুদ

এসময় ফরিদ মাহমুদ এ ঘটনার জন্য শান্তিপূর্ণ ভাবে প্রতিবাদ, মানববন্ধন ও আন্দোলন করায় নিহতের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সম্প্রতি শিক্ষার্থীদের আন্দোলনের সাথে সরকার ছাত্রছাত্রীদের দাবী মেনে নিয়েছে। কিন্তু কিছু মহল এ আন্দোলনকে পুজি করে অনেকে ফায়দা হাসিল করার চেষ্টা করছে। এতে করে জনগণের চরম ভোগান্তি হচ্ছে। জনদুর্ভোগ কারো কাম্য নয়। জনগণের স্বাভাবিক জীবনযাপন করার জন্য সকল পক্ষকে নমনীয় হতে হবে।

এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মাকসুদ, চট্টগ্রাম মহানগর যুবলীগ সদস্য শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, যুবনেতা আশরাফুল গণি, মো: জসিম উদ্দিন, জহির উদ্দিন সুমন, রাশেদ চৌধুরী, আলাউদ্দিন শিপু, মঞ্জুরুল আলম রিমু, আনিসুর রহমান মামুন, ইয়াসিন ভূইয়া, মো: সালাউদ্দিন, নুরুল ইসলাম টিপু, সাহেদুল ইসলাম শাহেদ, মো: আশরাফ আজিম খান রাহাত, দিদারুল আলম দিদার, মো: ঈসমাইল অভি, মাজহারুল ইসলাম সাজু, মো: আলাউদ্দিন, মো: রাহাত, মো: আনিসুর রহমান, মো: মঈনউদ্দীন রবিন, মো: অনিক, মো: শাকিব, মো: ফরহাদ উদ্দিন খান, মো: ফাহাদ আমিন, মো: ফয়সাল আমিন, মো: আকিব, মো: রনি, মো: জুবায়ের, মো: শাহেদ, মো: ফাহিম, মো: রিফাত, মো: শাহিন, মো: জুয়েল প্রমুখ। 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.