ফটিকছড়িতে জামাত অদৃশ্য কোন্দলে বিএনপি অস্থিত্বহীন জাপা

0

আহমেদ এরশাদ খোকন, ফটিকছড়ি :    ভয়াল ১১ এপ্রিল জামায়ত-শিবির আওয়ামীলীগের শান্তি শোভাযাত্রায় ভূজপুরে নির্মম হত্যাকান্ড সংগঠিত করে নিজেদের শক্তি জানান দিলেও এর আগে-পরে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি তাদের। যদিও এরপর এ দলটির নেতাকর্মী-সমর্থকরা উপজেলা পরিষদ নির্বাচনে দল সমর্থিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচারণায় নামে। সরকারীদল আওয়ামীলীগের শীর্ষ নেতারা এবং জামায়ত বিদ্বেষী ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান, মাননীয় সাংসদ নজিবুল বসর মাইজভান্ডারীর জোর তৎপরতায় এখন ফটিকছড়িতে জামায়তের অবস্থান নিস্তব্ধ বললেই চলে।
অন্যদিকে, জাতীয় পার্টি প্রধান বিরোধীদল হলেও ফটিকছড়িতে এ দলটির অবস্থান নেই। অনেকটা কাগজে-কলমে সীমাবদ্ধ জাপার কার্যক্রম। বিএনপি নেই আন্দোলনে, আছে কোন্দলে। দলীয় কর্মসূচী পালনও ইদানিং সীমিত আকারে হচ্ছে। সাকাপন্তি সরওয়ার আলমগীর ও নোমানপন্তি ছালাউদ্দীন আহমদ উপজেলা বিএনপির পৃথক দুটি কমিটির আহবায়ক।
দল ক্ষমতায় থাকায় আওয়ামীলীগ নেতারা এখন ফুরফুরে মেজাজে থাকলেও উপজেলা আওয়ামীলীগের মেয়াদোর্ত্তীণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কাউন্সিল না দেয়ায় তৃর্ণমূলে বাড়ছে হতাশা, ক্ষোভ আর অভিমান। এ বিষয়ে ফটিকছড়ি আওয়ামীলীগ নেতা ড.মাহমুদ হাসান বলেন, তৃর্ণমূলের নেতাকর্মীদের মনোভাবকে আমরা শ্রদ্ধা করি। আশা করবো হাইকমান্ড এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নিবেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.