শিল্পীর কোনো দেশ নেই, গণ্ডি নেই: শাকিব

0

বিনোদন জগৎ, সিটি নিউজ :: গতকাল সোমবার বাংলাদেশের প্রথম চেইন সিনেপ্লেক্স ‘স্টার সিনেপ্লেক্স’র ১৪ তম বর্ষপূর্তি ছিল। এ উপলক্ষে সিনেপ্লেক্সে প্রদর্শিত ১০ টি বাংলা চলচ্চিত্রকে সেরার সম্মাননা দেয়া হয়। এই তালিকায় শাকিব অভিনীত যৌথ প্রযোজনার ছবি শিকারি সেরার সম্মাননা পায়।

এব্যাপারে শাকিব খান বলেন, আমার প্রথম যৌথ প্রযোজনার সিনেমা, ইন্টারন্যাশনাল মানের সিনেমা। এই সিনেমা দিয়ে আমি উপলব্ধি করেছি শিল্পীর কোনো দেশ নেই, গণ্ডি নেই। শিল্পীর জন্য পুরো পৃথিবী উন্মুক্ত।

শিকারি’তে কাজের সময় চেষ্টা করেছি, আমার দেশের সম্মান রক্ষার জন্য। শুধু তাই নয়, যখনই দেশের বাইরে কাজ করি সবসময় দেশ ও ইন্ডাস্ট্রির সম্মান রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করি।

এই অভিনেতা বলেন, ঠিক ওই সময় আমার ভেতরে কাজ করেছে, আমি ফেল করলে আমার ইন্ডাস্ট্রি ফেল করবে। ভেবেছিলাম আমি যদি সেরাটা না দিতে পারি, তবে লজ্জিত হবে আমার ইন্ডাস্ট্রি। আমার ইন্ডাস্ট্রির গুণী মানুষগুলো।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘শিকারি’ ছবি প্রসঙ্গে কথাগুলো বলেন বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান। তার এই ছবিটিকে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ তাদের ১৪ তম বর্ষপূর্তিতে (৮ অক্টোবর) পুরস্কার প্রদান করেছে।

পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত ছিলেন শাকিব খান। আরও ছিলেন ‘শিকারি’র একাংশের প্রযোজক আবদুল আজিজ, ওমর সানী, অমিত হাসান। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শাহরিয়ার নাজিম জয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.