হাটহাজারীতে গ্যাস লাইনে বিস্ফোরণে ৫ জন দগ্ধ

0

সিটি নিউজ, হাটহাজারীঃ চট্টগ্রামের হাটহাজারীর আমানবাজার এলাকায় একটি আবাসিক ভবনে গ্যাস লাইন বিস্ফোরিত হয়ে নারী-শিশুসহ ৫ জন অগ্নিদগ্ধ হয়েছে। তাদের মধ্যে তিনজন শিশু ও দুইজন নারী রয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তাদের ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে শরীরের শতভাগ পুড়ে যাওয়া রাজিয়া সুলতানার অবস্থা আশঙ্কাজনক। আজ (১ অক্টোবর ) সকালে অনুষ্ঠিতব্য জে.এস.সি পরীক্ষার্থী রুবির শরীরের ত্রিশ শতাংশ পুড়ে যাওয়ায় পরীক্ষায়অংশ নেওয়া হবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

বুধবার (১৩ অক্টোবর) রাত ৯টার দিকে আমানবাজার এলাকার হারুন ভবনে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো -সনি বেগম (২৬), রুবি আক্তার (১৬) এবং শিশু রাজিয়া (১১) তামিম (৩) ও ইয়াসিন (১)। শিশু তামিম ও ইয়াসিন গৃহিনী সনি বেগমের সন্তান এবং শিশু রাজিয়া গৃহিনী রুবি আক্তারের সন্তান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আব্দুল হামিদ বলেন, আমানবাজার এলাকার একটি ভাড়া বাসায় গ্যাসের সঞ্চালন লাইনে বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন সবার অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্র জানায়, আমানবাজার এলাকার হারুন ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন সনি বেগমের পরিবার। কয়েকদিনের জন্য তারা বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে আজ সকালেই বাসায় ফেরেন। পরে রাতে রান্না-বান্নার জন্য চুলা জ্বালাতে গেলে গ্যাসের সঞ্চালন লাইনে বিস্ফোরণ হয়।

এতে সনি বেগমসহ তার দুই সন্তান তামিম (৩) ও ইয়াসিন (১) দগ্ধ হয়। এ সময় পাশের বাসার গৃহিনী রুবি আক্তার ও তার শিশু কন্যা রাজিয়াও সেখানে ছিল। তারাও বিস্ফোরণে আহত হয়।

স্থানীয়রা আশঙ্কা করছেন, সনি বেগমের পরিবার বেশ কয়েক দিন বাড়িতে অনুপস্থিত থাকাকালে কোনোভাবে গ্যাসলাইন লিকেজ হয়ে রান্না ঘরে গ্যাস জমে গিয়েছিলে। রাতে চুলায় আগুন দিতে গেলে গ্যাসের সঞ্চালন লাইন বিস্ফোরিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.