সীতাকুণ্ডে ৪ বসতঘরে আগুন, মহাসড়কে তীব্র যানযট

0

সীতাকুণ্ড প্রতিনিধি,সিটি নিউজ :: সীতাকুণ্ড পৌরসভাধীন ৩ নং ওয়ার্ডের উত্তর বাইপাস দাশপাড়া এলাকায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনায় ৪ বসতিঘরসহ ১টি রান্নাঘর পুড়ে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শুক্রবার (২ মার্চ) সকাল ১০ টায় রান্নার চুলা থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। জানা যায়, সকালে ১০ টার সময় সীতাকুন্ডের উত্তর বাইপাস দাশপাড়া এলাকায় রান্নার চুলা থেকে আগুন লাগে।

পরে বিদ্যুতায়িত হয়ে মুহুর্তে চারিদিকে ছড়িয়ে থাকে। দাউ দাউ করে আগুন জলতে থাকে। পরে স্থানীয়রা যে যার মত আগুন নিভানোর চেষ্টা করে।

এর মধ্যে খবর পেয়ে সীতাকুন্ড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এতে পুড়ে যায় ৪ ভাড়াটিয়া বসতঘর ও একটি সেমিপাকা রান্নাঘর।

ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানান সীতাকুন্ড ফায়ার সার্ভিস।

সীতাকুন্ড ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ ওয়াসি আজাদ জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন ১ ঘন্টায় নিয়ন্ত্রনে আনি। রান্নার চুলা থেকে আগুনেন সুত্রপাত হয়েছে। ঘটনায় আনুমানিক ৪ লক্ষ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে আগুন লাগার পর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আগুন নেভানোর সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় দুইঘন্ট যান চলাচল বন্ধ থাকে। ফলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.