চকরিয়ায়  অস্ত্রসহ দূই ডাকাত গ্রেপ্তার

0

সিটি নিউজ, চকরিয়াঃঃ কক্সবাজারের চকরিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যা, অস্ত্র, ডাকাতি, দাঙ্গা-হাঙ্গামাসহ ১৭টি মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামী মো: ইউসুফ (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৩ মার্চ ) ভোররাত ২টার দিকে উপজেলার ফাঁসিয়াখালীস্থ ছাইরাখালী জঙ্গল ভেতর থেকে চকরিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে দাবী করেন। ধৃত ডাকাত ইউসুফ উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের সওদাগরঘোনা চারা বটতলী এলাকার মৃত মোহাম্মদ হোসনের পুত্র।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে থানার (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত), অপারেশন অফিসার (এস আই) তানভির আহমদ, এস আই গৌতম সরকার ,এসআই আব্দুল খালেক ও এসআই সুকান্ত চৌধুরীর নেতৃত্বে পুলিশ দল মঙ্গলবার ভোর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ছায়রাখালী এলাকায় অভিযান চালিয়ে ইউসুফ নামের এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরী একটি এলজি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবী করে। ধৃত ডাকাতের বিরুদ্ধে থানা ও আদালতে অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, চিনতাই, দাঙ্গা-হাঙ্গামাসহ ১৭টি মামলা রয়েছে। সে আদালতের পরোয়ানাভুক্ত একজন পালাতক আসামী।সে দীর্ঘদিন ধরে আইনের চোখ ফাঁকি দিয়ে নিজেকে আত্মগোপনে রেখেছিল বলে সূত্রে জানায়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর বলেন, পুলিশ গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে অস্ত্রসহ চিংড়ী জোনের চিহ্নিত এক ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।তার বিরুদ্ধে চকরিয়া থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।ধৃত ডাকাতকে সকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.