চট্টগ্রামে মিডিয়া কাপে আরটিভি থান্ডারবোল্ট’ই সেরা

0

সিটি নিউজ,চট্টগ্রাম : টিভি জার্নালিস্ট এসোসিয়েশন চিটাগং ক্রিকেট টুর্নামেন্টে চমক দেখালো আরটিভি থান্ডারবোল্ট। সর্বোচ্চ রান অর্জনকারী, ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্য ফাইনাল প্রতিটিতে তাদের সাফল্য দেখার মত। প্রথম রাউন্ড থেকে টানা প্রতিটি ম্যাচে জয়ী হয়ে ক্রিকেট টুর্নামেন্টের ইতিহাসে রেকর্ড করলো তারা।

শনিবার এম এ আজিজ স্টেডিয়ামে ফাইনালে মাছরাঙা টিভিকে ৩২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আরটিভি।

সকালে ফাইনাল খেলায় প্রথমে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন আরটিভি। ৬ ওভারের খেলায় ব্যাটসম্যানদের নৈপূণ্যে ১১৩ রানের পাহাড় সমান লক্ষ্য দেয় আরটিভি। জবাবে ব্যাট করতে নেমে আরটিভির বোলারদের বোলিং তুপে পড়ে ৬ ওভারে ৮১ রান সংগ্রহ করে মাছরাঙা টিভি। ৩২ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নেয় আরটিভি।

খেলা শেষে অপরাজিত চ্যাম্পিয়ন আরটিভি টিমকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন চট্টগ্রাম সিটি মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। আরটিভির টিম ম্যানেজার চট্টগ্রাম ব্যুরো প্রধান সরোয়ার আমিন বাবু ও টিম অধিনায়ক কাজী মনজুরুল ইসলাম চ্যাম্পিয়ন ট্রফি গ্রহন করেন। এসময় তাদের সাথে ছিলেন তিনবার ম্যান অব দ্যা ম্যাচ অর্জনকারী খেলোয়াড় সুমন গোস্বামী, ম্যান অব দ্যা ফাইনাল শিরোপা অর্জনকারী রাসেল, টিমের অন্যান্য খেলোয়াড় মৃন্ময় বিশ্বাস, এমরাউল কায়েস মিঠু, ইমরান ইমু ও শানে আলম সজল।
এ সময় টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের চিটাগাং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথি চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র পুরস্কার প্রদান কালে চ্যাম্পিয়ন আরটিভিকে অভিনন্দন জানায়।

মেয়র বলেন, ‘টিভি জার্নালিস্ট যারা সব সময় ব্যস্ত থাকে। এত ব্যস্ততা ও কাজের মধ্যেও তারা কিছু সময় বের করে দেশের ক্রীড়া জগতকে উজ্জল করেছে তা কিন্তু সহজ ব্যাপার নয়। সাংবাদিকরা এই দুইদিন খেলেছে এর সাথে তারা আনন্দও উপভোগ করেছে। এই টুর্নামেন্টের এটাই বড় সফলতা। আরটিভি ভালো খেলার কারণে চ্যাম্পিয়ন হয়েছে।’

আগামীতে টিভিতে কর্মরত সাংবাদিকদের এ ধরনের খেলা অব্যহত থাকবে। সিটি মেয়র হিসেবে সব সময় পাশে থাকাও কথা বলেন তিনি।
এর আগে সকালে সেমিফাইনালে সময় টিভিকে ৫০ রানের ব্যবধানে পরাজিত করে ফাইনালে উঠে আরটিভি। টুর্নামেন্টে আটটি দল অংশ গ্রহন করে।

শুক্রবার সকাল থেকে শুরু হওয়া দুইদিন ব্যাপী এই খেলায় ৮টি দল অংশ গ্রহন করে। আরটিভি ৫টি ম্যাচের সব ম্যাচ জয় নিয়ে চ্যাম্পিয়ন হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.