২০ মার্চ পাড়া মহল্লায় মিছিল ও সমাবেশ করার আহ্বান

0

 নিজস্ব প্রতিনিধি,চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেছেন আগামী ২১ মার্চ পটিয়া অনুষ্ঠিতব্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে আমরা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ প্রতিটি ওয়ার্ড এবং থানা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীসহ পটিয়ার জনসভায় উপস্থিত হব। আমাদের আরামকে হারাম করে সেদিন প্রমাণ করতে হবে আমরা চট্টগ্রামবাসী জননেত্রী শেখ হাসিনার পাশে আছি এবং আগামী সাধারণ নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রার্থীকে বিজয় করার দৃঢ় অঙ্গীকার প্রত্যয়ে আমরা ঐক্যবদ্ধভাবে তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করে তুলব।

তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আহুত জননেত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার লক্ষ্যে বর্ধিত সভায় একথা বলেন। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নে অত্যন্ত আন্তরিক যার ফলে বিগত ৯ বছরে তার শাসনামলে চট্টগ্রামসহ সারা বাংলাদেশে যে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে তা ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এ লক্ষ্য নিয়ে আমাদের সবাইকে নিরলসভাবে কাজ করতে হবে। তিনি আগামী ২১শে মার্চ জনসভাকে সফল করার লক্ষ্যে আগামী ২০শে মার্চ প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লায় জনসভা সমর্থনে মিছিল ও সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ রবিবার ১৮ মার্চ বিকেলে নগরীর থিয়েটার ইনস্টিটিউট হলে আয়োজিত বর্ধিত সভায় বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমরা চট্টগ্রামবাসী জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। তিনি বলেন, চট্টগ্রামের উন্নয়নগুলো আজ দৃশ্যমান। আমাদের প্রতিটি ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌছে দিতে হবে। ব্যারিষ্টার নওফেল আরো বলেন, সামনে জাতীয় নির্বাচন আমাদের জন্য একটি চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায় দলকে গুছিয়ে দলের বিজয় সুনিশ্চিত করতে হবে। কারণ পরাজিত শত্রুরা উৎপেতে আছে। সেই অশুভ শক্তি যাতে মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে আমাদের সর্তক থাকতে হবে।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন- সংগঠনকে তৃণমূল পর্যায় থেকে গতিশীল করার জন্য এগুলো দলীয় নেতাকর্মীদের অবশ্যই পালনীয় কর্তব্য। এ থেকে বিচ্যুত হওয়ার কোন সুযোগ নেই। এই সিদ্ধান্ত বাস্তবায়নের ক্ষেত্রে মহানগর আওয়ামী লীগের বিশেষ পর্যবেক্ষণ টিম এখন থেকে নজরদারী করবে। তিনি আরো বলেন, ২১শে মার্চের জনসভাকে ঘিরে সমগ্র চট্টগ্রামের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের মাঝে যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে তাকে ধরে রাখতে এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করা প্রয়োজন। মহানগর আওয়ামী লীগ এক ও অভিন্ন সত্ত্বা। এই ঐক্যকে আরো সুদৃঢ় করতে আমরা প্রতিটি তৃণমূলের নেতাকর্মীদের আরো তৎপর হওয়ার আহ্বান জানান।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভায় সভামঞ্চে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী, এড. সুনীল কুমার সরকার, এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এম জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, এম এ রশিদ, উপদেষ্টা এনামুল হক চৌধুরী, সম্পাদকমন্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, এড. ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, হাজী মো: হোসেন, হাজী জহুর আহমদ, আবদুল আহাদ, আবু তাহের, ডাঃ ফয়সাল ইকবাল চৌধুরী, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, শহিদুল আলম, জহরলাল হাজারী, কার্যনির্বাহী কমিটির সদস্য, ১৫টি থানা আওয়ামী লীগ ও ৪৪টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.