পাইলট আবিদের স্ত্রীর অবস্থা এখনও সংকটাপন্ন

0

সিটিনিউজ ডেস্ক:: নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানার অবস্থা এখনও সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা। সোমবার থেকে তিনি রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। তবে তার হার্ট, কিডনি, লিভারসহ বিভিন্ন অঙ্গ-প্রতঙ্গ স্বাভাবিকভাবে কাজ করছে বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

আফসানার সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে মঙ্গলবার (২০ মার্চ) সকাল ১১টা ৪০ মিনিটের দিকে নিউরোসায়েন্স হাসপাতালের পক্ষ থেকে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। হাসপাতালের যুগ্ম পরিচালক প্রফেসর বদরুল আলম সাংবাদিকদের জানান, ‘আফসানার অবস্থা সংকটাপন্ন। তবে তার হার্টবিট আছে। কিডনি, লিভার সবই কাজ করছে। ব্লাড প্রেশার ১২০ বাই ৮০। আমরা তার চিকিৎসা চালিয়ে যাবো। শরীর স্বাভাবিকভাবে চলছে, আমরা তো তাকে মৃত বলতে পারি না। তবে এই মুহূর্তে তাকে বাইরে কোথাও নেওয়া সম্ভব না।’

মস্তিস্কে রক্ত জমাট বাধায় রবিবার সকালে আফসানাকে বাসা থেকে উত্তরার একটি ক্লিনিকে নেওয়া হয়। পরে সেখান থেকে নিউরোসায়েন্সে আনা হয়। রবিবার রাত ১১টার দিকে আফসানা আবার স্ট্রোক করেন। তার অবস্থা ক্রিটিক্যাল দেখে আবার অপারেশন করেন চিকিৎসকরা। অপারেশনের পর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, তার অবস্থা সংকটাপন্ন। ডায়াবেটিস থাকার কারণে অবস্থা আরও জটিল বলেও জানান তারা।

উল্লেখ্য, গত ১২ মার্চ কাঠমান্ডুতে বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত হন পাইলট আবিদ সুলতান। সোমবার তাকে বনানী সামরিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.