চন্দনাইশ সমিতির বার্ষিক শিক্ষাবৃত্তি প্রদান

0

সিটি নিউজ ডেস্ক,চট্টগ্রাম :   চন্দনাইশ সমিতি-চট্টগ্রাম শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান ২০১৮ চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে সমিতির সভাপতি আবদুল কৈয়ুম চৌধুরী’র সভাপতিত্বে ও শিক্ষাবৃত্তি উপ-পরিষদের সদস্য সচিব খুরশীদ রোকেয়ার সঞ্চালনায় শনিবার ৩১ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ও প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলম।

শিক্ষাবৃত্তি উপ-পরিষদের আহ্বায়ক অধ্যাপক আজম খানের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির ট্রাস্টি সেক্রেটারী একরাম হোসেন, সমিতির সিনিয়র সহ-সভাপতি মো: মাকসুদুর রহমান, বাবর আলী ইনু, মাহাবুবুর রহমান চৌধুরী, হেলাল উদ্দিন চৌধুরী, ডা: মো: ওয়াজেদ চৌধুরী অভি, যুগ্ম সম্পাদক মো: তৌহিদুল আলম, এড. নজরুল ইসলাম ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রভাষক এনামুল হক। সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবদুন নবী খান, আবু তাহের চৌধুরী, অধ্যাপক এয়াকুব নবী, মো: সেলিম উদ্দিন, মো: জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: ইদ্রিস, আ.ন.ম হাসান চৌধুরী, টিটু বড়–য়া, বেলাল হোসেন মিটু, জাহেদুল আলম, প্রকৌশলী বোরহান উদ্দিন ফারুকী, নেজামুল হক, আবদুল আলিম, আবু সাঈদ মুন্না, সিএসএ সভাপতি মিরাজ, সম্পাদক শাহেদসহ পৃষ্ঠপোষক ও আজীবন সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চন্দনাইশের ১০ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে বার্ষিক বৃত্তির চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, চন্দনাইশ সমিতি দীর্ঘদিন ধরে সমাজে আর্তমানবতার সেবায় বিশেষ করে শিক্ষা ও স্বাস্থ্য খাতে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এভাবে সমাজের বিত্তবান মানুষগুলো যদি এগিয়ে আসে সমাজ আরো আলোকিত এবং মানবিক সমাজে রূপান্তর হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.