ভাটিয়ারীতে ভূয়া এইচএসসি প্রশ্নপত্রসহ তিন শিক্ষার্থী আটক

0
সীতাকুণ্ড প্রতিনিধি:: সীতাকুণ্ডে ভুয়া প্রশ্নপত্রসহ তিন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। তাদের ব্যবহৃত ফেসবুক ও ম্যাসেন্জার পাওয়া গেছে ভুয়াপত্র ও এইচ  এস সি পরিক্ষার সাজেসন। পুলিশ জানিয়েছে আটক তিন শিক্ষার্থী ফাঁস হওয়া প্রশ্নপত্র  দেওয়ার গুজব ছড়িয়ে প্রতারণার মাধ্যমে ৭/৮জন অভিভাবক থেকে টাকা নিয়েছে আটক এই শিক্ষার্থীরা। রোববার গভীররাতে ও সোমবার সকালে সীতাকুণ্ডের ভাটিয়ারীর বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকৃতর হলো ভাটিয়ারীর পূর্ব হাসনাবাদ গ্রামের আবু তালেবের পুত্র আবদুল্লা আল জামান (২০), একই এলাকার বিল্লাল হোসেনের পুত্র আল আমিন (১৯) ও রমজান আলী মেম্বার কলোনীর বাসিন্দা সাহেদুল হকের পুত্র আরিফ হোসেন (২০)। আবদুল্লা আল জামান ও আরিফ হোসেন ভাটিয়ারী বিজয় স্মরণী বিশ্ববিদ্যালয় কলেজের এবারের এইচএসসি পরিক্ষার্থী ও আল আমিন একই কলেজের প্রথম বর্ষের ছাত্র। তারা সবাই মানবিক বিভাগের শিক্ষার্থী।
সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, সোমবার শুরু হয়েছে এইচ এস সি পরিক্ষা। এই পরিক্ষার ফাঁস হওয়া প্রশ্নপত্র দেওয়ার কথা বলে রোববার রাতে বিভিন্নজনকে ফেসবুক ও ম্যাসেন্জারে ক্ষুদে বার্তা পাঠায় আটককৃত শিক্ষার্থীরা। বিষয়টি গোপন সংবাদে খবর পেয়ে রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত ভাটিয়ারীর বিভিন্ন  এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকায় তিন শিক্ষার্থীকে আটক করে থানায় নিয়ে আসে। জব্দ করা হয় তাদের ব্যবহৃত ল্যাপটপ। উদ্ধার করা হয় ভুয়া কিছু প্রশ্নপত্র আর সাজেশন।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.