আরটিভি থান্ডারবোল্ড ক্রিকেট টিমের “মিট টুগেদার”

0

সিটি নিউজ ডেস্ক,চট্টগ্রাম : সাংবাদিকরা সারাদিন নিউজের কাজে ব্যস্থ থাকে। বিভিন্ন নিউজ বিট করার জন্য এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়ায় তারা। বিনোদন ও খেলাধুলা এক প্রকার অসম্ভব হয়ে উঠে। কিন্তু এটাকে সম্ভব করে তুলেছে টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন । সাংবাদিকরাও যে ভাল খেলতে জানে সেটা সবাইকে দেখিয়ে দিল তারা।

দুপুরে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ল একটি রেষ্টুরেন্টে সাংবাদিকদের এক মিলন মেলায় এসব কথা বলেন উপস্থিত অতিথীরা। টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চিটাগংয়ের মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় আরটিভি থান্ডারবোল্ড ক্রিকেট টিম ও আরটিভি দর্শক ফোরামের পক্ষ থেকে “মিট টুগেদার” মিলন মেলার আয়োজন করা হয়। কলম, ক্যামেরা ও ব্যাট বল যেন একাকার হয়ে গেল টিভি জার্নলিস্টদের এই মিলনমেলায় ।

আরটিভি চট্টগ্রাম ব্যুারো প্রধান সরোয়ার আমিন বাবুর সঞ্চালনায় আগত অতিথীরা তাদের অনুভুতি ব্যক্ত করেন। সিআরবি সবুজ পাহাড়ি টিলার পাদদেশে গাছ-পালা পরিবেষ্টিত অপরুপ প্রাকৃতিক সৌন্দর্য্যময় খোলা প্রাঙ্গনে এই আয়োজন সবাইকে মুগ্ধ করে। ক্রিকেট টুর্নামেন্টের “ম্যান অব দি টুর্নামেন্ট ” সুমন গোস্বামী ও “ম্যান অব দি ফাইনাল ” রাসেল অথিতীদের ফুল দিয়ে বরণ করে নেন। এসময় আরটিভির থান্ডারবোল্ড টিমের অন্যন্য খেলোয়াড় সরোয়ার আমিন বাবু,কাজি মন্জুরুল ইসলাম, এমরুল কায়েস মিটু, ইমরান ইমু, শানে আলম সজল, রাসেল ও টিম কর্মকর্তা সাইফুল মাহমুদ উপস্থিত ছিলেন। মিলন মেলায় আগত অতিথীরা অপরাজিত চ্যাম্পিয়ন , সর্বোচ্চ রান সংগহ কারী আরটিভির থান্ডারবোল্ড টিমকে ধন্যবাদ জানান ।

ব্যাটিং , বোলিং ও ফিল্ডিংএ অসাধারণ নৈপূন্য দেখিয়ে ভাল খেলা উপহার দেওয়ায় প্রশংসিত হন তারা। অনুষ্ঠানে টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি আলি আব্বাস কে আরটিভি থান্ডার বোল্ড এর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়। তিনি আরটিভি থান্ডারবোল্ডকে দেশের বাহিরে খেলার প্রস্তুতি নেওয়ার জন্য আহবান জানান এবং তাদেরকে খুব শীগ্রই একটি ভাল সারপ্রাইজ দেবেন বলে ঘোষনা করেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ার , সিনিয়র সহ সভাপতি কাজি আবুল মনসুর , চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান , টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের চিটাগাং এর সাধারন সম্পাদক শাহনেওয়াজ রিটন, সিসিএল এর পরিচালক শ্যামল পালিত , বিশিষ্ট ক্রিড়া সংগঠক ও প্রাইম ডিস্ট্রিভিইশন এমডি রাশেদুল আলম মামুন, কেএসআরএম এর ব্র্যান্ড কোঅর্ডিনেটর মনিরুজ্জামান রিয়াদ, বাংলাদেশ দোকান মালিক সমিতির সিনিয়র সহসভাপতি হাজী মোহাম্মদ সাহাবউদ্দিন, প্রেস ক্লাবের ক্রিড়া সম্পাদক নজরুল ইসলাম, সিইউজে এর টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটু , জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক তাজুল ইসলাম, বিশিষ্ট নারী নেত্রী পুরবী দাশ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.