চকরিয়ায় পরিত্যক্ত ইয়াবা উদ্ধার

0

চকরিয়া প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে পরিত্যক্তবস্থায় ৩৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটর সাইকেল জব্দ করেছে হাইওয়ে পুলিশ। ৭ এপ্রিল শনিবার সকাল ৭ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার বানিয়ারছড়াস্থ ইসলামনগরস্থ কলোনীর রাস্তার মাথা থেকে চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টীম এসব ইয়াবা উদ্ধার করেন। এ নিয়ে হাইওয়ে পুলিশ অজ্ঞাতানামা দেখিয়ে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করেছে।

চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের (এস আই) নাছির আহমদের জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চিরিংগা হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে শনিবার দায়িত্ব পালন করেছিল পুলিশের একটি টিম। সকাল ৭ টার দিকে মহাসড়কের ইসলাম নগরস্থ কলোনীর রাস্তার মাথার সামনে সাদা রংয়ের একটি ফাজেরো(কক্সবাজার ল-১১-২৮৮২)মোটর সাইকেল পরিত্যক্তবস্থায় দেখে পুলিশ গাড়ীটি জব্ধ করে। এসময় মোটর সাইকেলে সিটে বাঁধাবস্থায় এডিডাস নামের কালো ও লাল রংয়ের দুটি ব্যাগ পাওয়া যায়।পুলিশ ব্যাগগুলো তল্লাসী করে ৩৯ হাজার ইয়াবা উদ্ধার করেন।

তিনি আরো বলেন, এসময় ইয়াবা পাচারকারীরা দ্রুত রাস্তার ধারে গাড়ীও ব্যাগ গুলি ফেলে রেখে আত্মগোপন চলে যান। ইয়াবা পাচারকাজে ব্যবহ্নত গাড়ীটি জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে এবং পুলিশ ফাঁড়ির এটিএস আই কাঞ্চন সরকার বাদী হয়ে অজ্ঞাত আসামী দেখিয়ে সংশ্লিষ্ট মাদক আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.