আন্দোলনকারীদের একটি প্রতিনিধিদল সচিবালয়ে

0

সিটি নিউজ ডেস্ক :  চাকরিক্ষেত্রে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের ২০ সদস্যের একটি প্রতিনিধিদল সচিবালয়ের উদ্দেশে শাহবাগ ছেড়েছে।

সোমবার বিকেল সাড়ে ৩টায় রাজধানীর শাহবাগ থানার সামনে থেকে দুটি মাইক্রোবাসে চেপে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করতে সচিবালয়ের দিকে রওনা হন তাঁরা।

সচিবলয়ে যারা যাচ্ছেন তাঁরা হলেন—হাসান আল মামুন, নিলয়, ফারুক, সোহেল, সন্ধান, উজ্জ্বল, তারেক, লিটন, ইমরান, নুর, ইলিয়াস, সুমন, সাথি, সাইদ, দীনা, আরঝীনা, লুবনা, কানিজ, সুমন ও তিথি।

আজ ৯ এপ্রিল সোমবার বিকেল পৌনে ৩টার দিকে আন্দোলনকারীদের সংগঠন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের হাসান আল মামুন শাহবাগ মোড়ে বলেন, ‘কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের ২০ জনের একটি প্রতিনিধিদল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে আলোচনার জন্য সচিবালয়ে যাচ্ছে। বিকেল সাড়ে ৪টায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের কনফারেন্স কক্ষে সভা হবে।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে রাজু ভাস্কর্যের পাদদেশে আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষ থেকে দোয়েল চত্বরে পুলিশের সঙ্গে কথা বলতে আসেন মামুন। এ সময়ও তিনি বিষয়টি গণমাধ্যমকে জানান। পরে অবশ্য সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজও বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.