নারীনেত্রী নিলুফার কায়সারের মৃত্যুবার্ষিকীতে ফ্রি চিকিৎসা

0

 সিটি নিউজ ডেস্ক :  বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চট্টগ্রাম মহাগর শাখার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নীলুফার কায়সারের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হয়, এই উপলক্ষে চন্দপুরা বাড়িতে মরহুমার কবরে পুষ্পদান, দোয়া ও মিলাদ মাহফিল, এতিমদের মাঝে খাদ্য বিতরণ এবং মরহুমার বাপের বাড়ি ফটিকছড়ি ধর্মপুর ইউনিয়নের আলহাজ্ব মুন্সী আলীমুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মরহুমার জৈষ্ঠ কন্যা সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান এর সহযোগীতায় ১৪০ জন নারীদের মাঝে সচেতনতা মূলক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপক কুমার রায়।

এই সময় বিশেষজ্ঞ ডাঃ শিরীন ফাতেমা ও ডাঃ শারমীন গাইনী বিষয়ক পরামর্শ প্রদান করেন, ডাঃ সাদিয়া আক্তারের নেতৃত্বে ৬ জন চিকিৎসক স্তন ক্যান্সার সনাক্তকরণ ও সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন। এই সময় আরো উপস্থিত ছিলেন জনাব তৌহিদুর রহমান, আনিসুর রহমান বাব্বর, সহিদুর রহমান রাশেদ, হাবিবুর রহমান সাহেদ, মফিজুর রহমান জাহেদ, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম, নারীনেত্রী রাজিয়া মাসুদ, জেবুন্নাহার মুক্তা, রোকেয়া বেগম, নুর বেগম, শাহীন আক্তার, মিনাক্ষী রায় প্রমুখ।

উল্লেখ্য নীলুফার কায়সার বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য মরহুম আতাউর রহমান খান কায়সার এর সহধর্মিনী ও মাননীয় সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান এর মাতা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.